20/06/2019 , ঢাকা

ভিন্ন রকম মওদুদ


প্রকাশিত: 20/06/2019 10:58:36| আপডেট:

রাজনৈতিক নেতাদের বেশির ভাগই ঈদ আনন্দ ভাগাভাগি করতে গ্রামে ছুটে যান। বিএনপি নেতাদেরও অনেকে নিজ এলাকায় উদযাপন করেছেন এবারের ঈদ। দলটির প্রবীণ সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদও ঈদ করেছেন নিজ গ্রাম নোয়াখালীর কোম্পানীগঞ্জে।

তবে তার ঈদের উদযাপনটা হয়েছে অন্যদের থেকে একটু ভিন্ন। নিজ বাড়ির পুকুরে ঈদের পরদিন শুক্রবার নেতাকর্মীদের সঙ্গে নিয়ে সাঁতার কেটেছেন বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য। এই বয়সেও একদল তরুণের সঙ্গে পুকুরে তার সাঁতার কাটার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সাবেক এই মন্ত্রী নেতাকর্মীদের পরামর্শ দিয়েছেন বেশি বেশি করে শারীরিক ব্যায়াম ও সাঁতার কাটার। এই ধরনের ব্যায়াম সবার জন্য উপকারী বলেও তিনি মন্তব্য করেছেন।

কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন চৌধুরী সৈকত জানান, দলীয় নেতাকর্মীদের নিয়ে শুক্রবার সকাল ৯টায় নিজ বাড়ির পুকুরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে সাঁতার কেটে ঈদ আনন্দ উদযাপন করেন ব্যারিস্টার মওদুদ আহমদ। এরপর বিকালে গ্রামের বাড়ি থেকে তিনি ঢাকার উদ্দেশে যাত্রা করেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঐক্যফ্রন্টের তোপের মুখে বিএনপি

জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তকে পাশ কাটিয়ে দলীয় একক সিদ্ধান্তে দলের পাঁচ জন নির্বাচিত সংসদ সদস্য শপথ নেওয়ায় ঐক্যফ্রন্টের নেতাদের তোপের মুখে পড়েছেন বিএনপির নেতারা। সোমবার রাজধানীর উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের বাসায় জাতীয়

রিলিফের চাল নিয়ে সংঘর্ষে বিএনপির দুই এমপির সমর্থকরা

টেস্ট রিলিফের (টিআর) চাল নিয়ে বিএনপির দুই পক্ষের সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে

বিএনপিকে ধ্বংসের ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে: রিজভী

রিজভী বলেন, কারাবন্দি থাকলেও দেশব্যাপী বিএনপির লাখ লাখ নেতাকর্মী দেশনেত্রী খালেদা জিয়ার উপস্থিতি অনুভব করেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে সকল পর্যায়ের নেতাকর্মী ঐক্যবদ্ধ।

মন্তব্য লিখুন...

Top