17/07/2019 , ঢাকা

ভৌতিক: রাস্তায় ওটা কি হেঁটে যাচ্ছে ?


প্রকাশিত: 17/07/2019 14:25:55| আপডেট:

সম্প্রতি সিসি ক্যামেরায় ধারণ হওয়া একটি ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা হচ্ছে। ভিডিওটি একটি রাস্তার, তবে সেটি কোথায় অবস্থিত সে সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার এক প্রতিবেদনে জানায়, রাস্তার সেই ভিডিওতে একটি অদ্ভুত মূর্তিকে চলাফেরা করতে দেখা যায়।

কিন্তু আকার আকৃতিতে সেটি কখনই কোনো মানুষ হতে পারে না। অশরীরী আত্মার মতো মূর্তিটি বেশ স্বাচ্ছন্দ্যেই স্থানটিতে চলাফেরা করছিল। অবশ্য একটি শব্দে চকিতেই সেটিকে মিলিয়ে যেতে দেখা যায়।

ভিডিওটি প্রথমে ইউটিউবে প্রকাশ পায়। এবং সেটি প্রকাশ পেতেই অল্প ক’দিনের মধ্যেই তা প্রায় ১৫ হাজার মানুষ দেখে ফেলেন। অনেকেই একে ভৌতিক বলেই মন্তব্য করেন। কেউ কেউ আবার মূর্তিটিকে এলিয়েন বলে সন্দেহ করেন।

অবশ্য যারা ভৌতিক বিষয়ে বিশ্বাস রাখেন না তারা বিভিন্ন যুক্তিও তুলে ধরেছেন। কেউ বলেছেন, সেটি সম্ভবত কোনো ছোট্ট শিশু। কেউ আবার বলেছেন, এটি স্রেফ বেলুন। কিন্তু ভিডিওটি বলছে, সেটি এমন কোনো কিছুই নয়।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top