21/01/2019 , ঢাকা

মহাখালীতে নির্মিত হচ্ছে স্টার সিনেপ্লেক্সের নতুন মাল্টিপ্লেক্স


প্রকাশিত: 21/01/2019 03:26:01| আপডেট:

রাজধানীর মহাখালীতে নবনির্মিত সেনা কল্যাণ সংস্থা (এসকেএস) টাওয়ারে স্টার সিনেপ্লেক্স চালু করতে যাচ্ছে আরও একটি মাল্টিপ্লেক্স।

গত ৩১ অক্টোবর ‘স্টার সিনেপ্লেক্স’ এর স্বত্ত্বাধিকারী প্রতিষ্ঠান শো-মোশন লিমিটেডের এবং এসকেএস টাওয়ার কর্তৃপক্ষের মধ্যে এ বিষয়ে এক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

শো-মোশন লিমিটেডের চেয়ারম্যান মাহবুব উর রহমান গণমাধ্যমকে জানান, নতুন এই মাল্টিপ্লেক্সটি আগামী বছরের মে মাসে চালু হবে। ডলবি সাউন্ড সিস্টেম, সিলভার স্ক্রীন ও সর্বাধুনিক স্ক্রীনিং প্রযুক্তিসহ বিশ্বমানের সব সুবিধা থাকবে মাল্টিপ্লেক্সের হলগুলোতে।

মাহবুব আরো বলেন, ধারাবাহিকভাবে মোট ১০০ টি থিয়েটার নির্মিত হবে এবং বরাবরের মতোই স্টার সিনেপ্লেক্সের মূল লক্ষ্য থাকবে, যাতে করে দর্শকবৃন্দ আন্তর্জাতিক মানের থিয়েটারে সিনেমা দেখার সুযোগ পায়।

চুক্তি সাক্ষরিত হওয়ার পর থেকেই নতুন মাল্টিপ্লেক্স নির্মাণের জন্য সমস্ত প্রস্তুতি নেয়া শুরু হয়েছে। বিশেষ করে রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা, রামপুরা এবং উত্তরা অঞ্চলের বাসিন্দাদের জন্য এই খবরটি উচ্ছসিত হবার মতো।

বসুন্ধরা শপিং কমপ্লেক্সের ৮ তলায় নির্মিত স্টার সিনাপ্লেক্সটি ছিল বাংলাদেশের প্রথম বিলাসবহুল মাল্টিপ্লেক্স। ২০০৪ সালের ৮ অক্টোবর মাল্টিপ্লেক্সটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরুর পর শীঘ্রই রাজধানীর চলচ্চিত্র প্রেমীদের অন্যতম গন্তব্যে পরিণত হয়।

বর্তমানে স্টার সিনেপ্লেক্সে একটি ভিআইপি হলসহ আরও ছয়টি ‘রেগুলার’ হল রয়েছে এবং এটি ঢালিউড ও হলিউড উভয় ইন্ডাস্ট্রির সিনেমা প্রদর্শন করে।

শীঘ্রই ঢাকার জিগাতলা এলাকায় অবস্থিত সীমান্ত স্কয়ার শপিং সেন্টারে আরেকটি মাল্টিপ্লেক্স নির্মিত হতে যাচ্ছে। ২০১৯ সালের মধ্যে উত্তরা, পূর্বাচল এবং ঢাকা অন্যান্য অঞ্চলগুলোতে আরও ২০টি মাল্টিপ্লেক্স নির্মিত হবে।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top