17/07/2019 , ঢাকা

মহাবিপাকে ছাত্রলীগের সেই সিদ্দিকী নাজমুল


প্রকাশিত: 17/07/2019 14:36:24| আপডেট:

গাজীপুরের কাপাসিয়ায় স্বাধীন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদ ও তার পরিবার সম্পর্কে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ফেসবুকে আপত্তিকর ষ্ট্যাটাস দেওয়ার প্রতিবাদে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অব্যাহত রয়েছে।

রোববার দুপুরে উপজেলা বাস টার্মিনাল সংলগ্ন শহীদ তাজ উদ্দীন চত্বরে কাপাসিয়া উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল কাইয়ূম ভূঁইয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেদুল আলম সৈকতের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা যুবলীগের সভাপতি মাহবুব উদ্দীন আহম্মেদ সেলিম, সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সৈয়দ মজিবুর রহমান, ছাত্রলীগ নেতা হাসান মামুন, মাসুম প্রধান প্রমূখ।

এর আগে দলীয় কার্যালয় থেকে ছাত্রলীগের একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

প্রতিবাদ সমাবেশে দলীয় নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছাত্র রাজনীতির কুলাঙ্গার নাজমুল আলম সিদ্দিকী কয়েক দিন পূর্বে সোহেল তাজ তার অপহৃত ভাগিনা উদ্ধারে ফেসবুকে লাইভ করায় স্বাধীনতার কারিগর বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী কাপাসিয়ার সূর্য সন্তান বঙ্গতাজ তাজউদ্দীন আহমদ ও তার সহধর্মিণী সৈয়দা জোহরা তাজউদ্দীন, ছোট ভাই সাবেক মন্ত্রী আফসার উদ্দীন আহমদ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ ও কাপাসিয়ার বর্তমান সংসদ সদস্য সিমিন হোসেন রিমি’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর মন্তব্য করেন।

বক্তারা বলেন, এ মন্তব্য কাপাসিয়াসহ দেশব্যাপী মানুষের মনে চরম আঘাত দিয়েছে। অনতিবিলম্বে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে দেশে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের কাছে দাবি জানান।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top