22/08/2019 , ঢাকা

মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেকানিক নিহত


প্রকাশিত: 22/08/2019 18:14:27| আপডেট:

মাগুরা প্রতিনিধি: মাগুরায় সদর উপজেলার কালিনগর গ্রামের একটি বাড়িতে ড্রিল মেশিন দিয়ে রড কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান আলী (২৮) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে কালিনগর গ্রামের মুকুল হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত হাসান শ্রীপুর উপজেলার কুপুড়িয়া গ্রামের আবদুর রশিদ শেখের ছেলে। তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জানান, ওই বাড়িতে ড্রিল মেশিন দিয়ে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন শ্রমিক হাসান। এসময় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, কালীনগর গ্রামে মুকুল হোসেনের বাড়িতে বৈদ্যুতিক কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন হাসান। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং পুলিশের তদন্ত চলছে বলে জানান ওসি।


  
এ সম্পর্কিত আরও খবর...

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, শিক্ষকের কারাদণ্ড

মাগুরায় প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ পরীক্ষায় উত্তরপত্র পূরণ করে দেয়ার অভিযোগে এক শিক্ষককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে

মাগুরায় ভুয়া পুলিশ কর্মকর্তা গ্রেফতার

ফেসবুকে দেলোয়ার নিজেকে পুলিশের এসআই বলে পরিচয় দিয়েছিল, সেই সূত্রেই উভয়ের মধ্যে ঘনিষ্ঠতা হয়।

প্রাথমিক শিক্ষা কর্মকর্তার ফেসবুক আইডি হ্যাক, চাওয়া হচ্ছে টাকা

ঈদের ছুটিতে শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল আলমের ব্যাক্তিগত ফেসবুক আইডি হ্যাক করেছে প্রতারকরা। তার আইডি থেকে পরিচিতদের কাছে

মন্তব্য লিখুন...

Top