25/05/2019 , ঢাকা

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি


প্রকাশিত: 25/05/2019 13:58:00| আপডেট:

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন প্রকল্পগুলোর আওতায় জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর মোট ৩ টি পদে ৩ জনকে নিয়োগের কথা উল্লেখ করেছে। পদটিতে নারী ও পুরুষ উভয়ই প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন। সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল।

পদের নাম: কম্পিউটার অপারেটর

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি এবং টাইপিং- প্রতি মিনিটে শব্দের গতি বাংলা ও ইংরেজিতে ২৫ ও ৩০ থাকতে হবে।

বেতন: ১১,০০০-২৬,৫৯৯০ টাকা।

পদের নাম: হিসাবরক্ষক

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

পদের নাম: স্টেনো-টাইপিস্ট

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি ।

বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীদের চাকরি নির্ধারিত আবেদন ফরমের নির্দেশ অনুযায়ী তথ্য-উপাত্ত প্রদান করে প্রকল্প পরিচালক, মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি, ২য় পর্যায় প্রকল্প, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, কক্ষ নং ৫০১, ৫য় তলা, শিক্ষা ভবন, ২য় ব্লক, ১৬ আব্দুল গণি রোড, ঢাকা-১০০০ এই ঠিকানায় আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: আবেদন করা যাবে আগামী ২০ জানুয়ারি ২০১৯ তারিখ পর্যন্ত।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে……


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top