26/06/2019 , ঢাকা

মানুষের মুখের হাসিতেই আনন্দ পাই: নজরুল ইসলাম দুলাল


প্রকাশিত: 26/06/2019 07:49:00| আপডেট:

প্রতি বছরের মতো এবারও ঈদে দুঃস্থ ও অসহায় মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন কৃষক লীগের কেন্দ্রীয় নেতা ও বিশ্বাস বিল্ডার্সের এমডি আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল। ঈদুল ফিতরের একদিন আগে ঝিনাইদহের শৈলকুপা উপজেলার আবাইপুর ইউনিয়নের পাঁচপাখিয়া গ্রামে নিজ বাড়িতে ১০ হাজার মানুষের হাতে শাড়ি-লুঙ্গি ও নগদ টাকা তুলে দেন তিনি।

নজরুল ইসলাম দুলাল বলেন, কোনো স্বার্থ নয় অসহায়, দুঃস্থ ও সাধারণ মানুষের মুখের হাসি ফোটানোই আমাকে আনন্দ দেয়। আমি অনেক আগে থেকেই মানুষের পাশে থাকতে ভালোবাসি এবং মানুষও আমাকে একইভাবে ভালোবাসে। দুঃস্থ ও অসহায় মানুষদের পাশে শুধু ঈদের সময় নয় তারা যখনই কোনো বিপদে পড়ে আমি সবসময় চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। যতদিন বাঁচবো ততদিন মানুষের জন্যই কাজ করে যাবো।

তিনি বলেন, আমি এবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে শৈলকুপা থেকে সংসদ সদস্য পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলাম । দল আমাকে মনোনয়ন দেয়নি। আমি দলের সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দলের সাথেই আছি এবং আগামীতেও থাকবো।

মুজিব প্রেমিক আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল বাংলাদেশ কৃষকলীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক এবং বিশ্বাস বিল্ডার্সের এমডি। নম্রতা, ভদ্রতা, বিনয় ও দৃঢ়তার সঙ্গে থাকা ক্ষমতার রাজনীতিতে বিরল কিন্তু তার সবটাই এই নেতার মধ্যে বিদ্যমান। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে ঝিনাইদহের শৈলকুপার রাজনীতিতে গণজোয়ার সৃষ্টি করেছেন তিনি।

তিনি ঝিনাইদহের প্রবীণ থেকে তরুণ সকল আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের কর্মীদের মাঝে ইতিমধ্যেই বেশ জনপ্রিয় নেতা হিসাবে আলোচনার কেন্দ্রতে আছেন। তার ভাই আলহাজ্ব হেলাল উদ্দিন বিশ্বাস বর্তমানে ১১নং আবাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

আলহাজ্ব নজরুল ইসলাম দুলাল আজ প্রায় একযুগ ধরে এলাকার মানুষকে সেবা দিয়ে যে জনপ্রিয়তা অর্জন করেছেন তা এই এলাকায় বিরল। তিনি এলাকার স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, ক্লাব, মন্দির, খেলার মাঠ, হাট-বাজার উন্নয়নে বিশেষ অবদান রেখে এক বিরল নজির সৃষ্টি করেছেন। এছাড়াও তিনি নিজ অর্থায়নে তার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম হাজী আব্দুর রশীদ বিশ্বাস এর নামে ২০১১ সালে শৈলকুপায় একটি বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয় প্রতিষ্ঠিত করেন। সেখানে বর্তমানে তিনশত শিশু খাদ্য, চিকিৎসা ও লেখাপড়ার সুযোগ পেয়ে আসছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top