26/06/2019 , ঢাকা

মালয়েশিয়াতে বিএনপি’র উদ্যেগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন


প্রকাশিত: 26/06/2019 08:03:05| আপডেট:

মালয়েশিয়া প্রতিনিধিঃ বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদাত বার্ষিকী, কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা ও পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে বিএনপি মালয়েশিয়া শাখা ।

বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় রাজধানী কুয়ালালামপুর এর একটি রেস্টুরেন্ট এ মালয়েশিয়া বিএনপি সভাপতি ( প্রস্তাবিত) মো: শহীদ উল্যাহ শহীদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মো: কাজী সালাউদ্দিনের পরিচালনায় এসময় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি সহ – সভাপতি মে: মোতালেব জন, সহ – সাধারন সম্পাদক মো: মিন্টু সরকার কামাল উদ্দিন রানা, জোসেবুল আলম বিপ্লব, তামিংজায়া শাখা বিএনপি সভাপতি মো: আমজাদ হোসেন, সাধারন সম্পাদক আবু ছালেহ মোহাম্মদ মারুফ, প্রচার সম্পাদক মনির খান, সুবাংজায়া বিএনপি সভাপতি ইমন হাসান, বিএনপি নেতা মো: রিয়াজ, জয়নাল আবেদীন, আবদুস সাত্তার, হাবিবুর রহমান হাবিব, আইয়ুব আলী, মো: রফিক, মো: শওকতসহ বিএনপি ও এর অংগ সংগঠনের বিপুল সংখ্যাক নেতা কর্মী ।

ইফতার এর প্রারম্ভে মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত, বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সমগ্র মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয় ।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top