20/06/2019 , ঢাকা

‘মিস ফিট’ সারা আলি!


প্রকাশিত: 20/06/2019 19:43:18| আপডেট:

শরীরের ওজন ছিল ৯৩ কেজি। সেই মোটাসোটা গুল্লু গুল্লু থেকে হয়েছেন ছিপছিপে। ভক্তদের অভিধায় আজ তিনি ‘কিউটি’, ‘আবেদনময়ী’। এই রহস্যের কী কিনারা?

না, রহস্য নেই। সঠিক ডায়েট পরিকল্পনা, লাগাতার জিমে ওয়ার্কআউট আর রূপসচেতনতা—ব্যস, এই হচ্ছেন নবাবজাদি সারা আলি খান। আর এসব কারণেই আজ তিনি মিস ফিট!

মিস ফিট তকমা তো ভক্তদের মনে গাঁথাই ছিল, এবার সারার পোশাকেও উঠে এলো এই শব্দদ্বয়।

গেল ডিসেম্বরে পরপর দুটো চলচ্চিত্র দিয়ে তাক লাগিয়ে দিয়েছেন ২৫ বছরের এই তরুণী। দ্বিতীয় ছবিতেই পেয়েছেন বক্স অফিসে শতকোটি ক্লাবে পৌঁছানোর স্বাদ।

৭ ডিসেম্বর অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ দিয়ে সারার যাত্রা শুরু। সঙ্গী ছিলেন ‘কাই পো চি’ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। প্রথম ছবিতেই কুড়িয়েছেন দর্শক ও চিত্রসমালোচকদের প্রশংসা।

আর এর কিছুদিন পরই ২৮ ডিসেম্বর মুক্তি পায় সারার দ্বিতীয় সিনেমা ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত এই ছবিতে সারা জুটি বেঁধেছেন ‘পদ্মাবত’ খ্যাত রণবীর সিংয়ের সঙ্গে। মাত্র কয়েক দিনেই ২০০ কোটি রুপির ক্লাবে পৌঁছে গেছে ছবিটি। দ্বিতীয় ছবিই বক্স অফিসে ব্লকবাস্টার।

সম্প্রতি চিত্রসাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়েছেন অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান। বিমানবন্দরে তোলা এই ছবিতে তাঁকে টি-শার্ট পরিহিত দেখা যায়। টি-শার্টে লেখা ‘মিস ফিট’। নিজের খেতাবের সঙ্গে মানিয়েই বোধ হয় টি-শার্টটি কিনেছেন!

দু-দুটো হিট ছবির পর তৃতীয় সিনেমার অপেক্ষায় আছেন সারার ভক্ত ও অনুরাগীরা। শোনা যাচ্ছে, একাধিক ছবির প্রস্তাব পেয়েছেন তিনি। সারাও পরবর্তী ছবির জন্য মুখিয়ে আছেন। তবে জানিয়েছেন, এখনো নতুন কোনো চিত্রনাট্য পড়া হয়নি তাঁর।

শোনা যাচ্ছে, নির্মাতা ইমতিয়াজ আলির পরবর্তী সিনেমায় কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন সারা। আর রেমো ডি সুজার নাচনির্ভর ছবিতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বাঁধবেন।

সূত্র: বলিউড লাইফ


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top