20/06/2019 , ঢাকা

যশোরে সাংবাদিকদের মারধর, বাড়িতে বোমা হামলা


প্রকাশিত: 20/06/2019 19:36:04| আপডেট:

যশোরের শার্শা উপজেলায় দুই সাংবাদিককে পিটিয়ে জখম এবং আরেক সাংবাদিকের বাড়িতে বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

মারধরের শিকার দুই সাংবাদিক হলেন-বেনাপোলের এটিএন বাংলার প্রতিনিধি আহম্মদ আলী শাহিন (৪৩) এবং দৈনিক নয়াদিগন্ত পত্রিকার শার্শা প্রতিনিধি আবদুল মান্নানকে (৪৮) পিটিয়ে জখম ও দৈনিক লোকসমাজের প্রতিনিধি মনিরুল ইসলাম মনির বাড়িতে বোমা হামলা করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত আহম্মদ আলী শাহিনকে যশোরে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহমদ আলী শাহিনকে বৃহস্পতিবার রাতে নাভারনের সাতক্ষীরা মোড়ে তার বাড়ির গেটে ও আবদুল মান্নানকে শুক্রবার বিকালে সকালে শার্শা উপজেলার স্বরূপদাহ গ্রামে মারধর করা হয়। এ ছাড়া শার্শা উপজেলার গিলাপোল গ্রামে মনিরুল ইসলাম মনির বাড়িতে শনিবার ভোররাতে বোমা হামলা চালানো হয়। তবে ওই হামলায় কেউ হতাহত হয়নি বলে মনিরুল জানান।

আহত শাহিন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় নাভারন মোড়ে নিজ বাড়ির গেটের সামনে দাঁড়িয়ে ছিলেন তিনি। এ সময় পেছন থেকে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। দুর্বৃত্ত হকিস্টিক দিয়ে তাকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। তার চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

খবর পেয়ে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে ছুটে এসে শাহিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে ওই রাতেই উন্নত চিকিৎসার জন্য যশোরের একটি ক্লিনিকে পাঠানো হয় শাহিনকে।

এদিকে শুক্রবার বিকালে সাংবাদিক আবদুল মান্নান বাড়ি থেকে সাইকেলযোগে শার্শাবাজারে আসার পথে সরূপদাহ গ্রামে একদল দুর্বৃত্ত তাকে পিটিয়ে আহত করে। মান্নানকে বাঁচাতে তার মামাতো ভাই এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।

বিষয়টি সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে বলে জানান আক্রান্ত সাংবাদিক আবদুল মান্নান।

শার্শা থানার ওসি এম মশিউর রহমান জানান, এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top