15/11/2018 , ঢাকা

রাখিকে ‘চরিত্রহীন’ বললেন তনুশ্রী!


প্রকাশিত:10:37 pm | October 29, 2018 | আপডেট:

তনুশ্রী দত্ত ও রাখি সায়ন্তর কাদা ছোঁড়াছুড়ি চলছেই। বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে তনুশ্রী দত্তর যৌন হেনস্তার অভিযোগের পর গোটা বলিউডে শুরু হয় যৌন নিপীড়নবিরোধী ‘হ্যাশট্যাগ মি টু আন্দোলন’। অনেকেই তনুশ্রীকে সমর্থন করেছেন, বলেছেন নিজেদের অভিজ্ঞতাও। আবার কেউ চুপচাপ এড়িয়ে গেছেন। কিন্তু প্রথম থেকেই তনুশ্রীর বিরোধিতা করে আসছেন রাখি সায়ন্ত।

নানা পাটেকারের ঘটনা প্রকাশ্যে আনার পর রাখির ক্রমাগত বিরোধিতা দেখে তাঁর বিরুদ্ধে ১০ কোটি রুপির মানহানি মামলা করেন তনুশ্রী। তার পরিপ্রেক্ষিতে তনুশ্রীর বিরুদ্ধে ৫০ কোটি রুপির মানহানির মামলা করবেন বলে হুমকি দিয়েছেন রাখি।

সম্প্রতি সংবাদ সম্মেলন করে ‘বিতর্ক রানি’ রাখি সায়ন্ত দাবি করেন, সমকামী তনুশ্রী না কি তাঁকে একাধিকবার ধর্ষণ করেছেন। এমনকি শরীরে নারী হলেও তনুশ্রী অন্তরে পুরুষ। শুধু তাই নয়, তনুশ্রী মাদকাসক্ত বলেও দাবি রাখির।

রাখির দাবি, ‘১২ বছর আগে তনুশ্রী আমার প্রিয় বন্ধু ছিল। বিভিন্ন রেভ (পানাহারসহ রাতভর চলা নাচগান) পার্টিতে আমরা যেতাম। সেখানে তনুশ্রী প্রচুর ড্রাগ নিত। আমাকেও ড্রাগ নিতে বাধ্য করত। ও আমার শরীরের বিভিন্ন জায়গায় খারাপভাবে হাত দিত। বলিউডে অনেক সমকামী রয়েছে। তনুশ্রীও সমকামী।’

জবাবে রাখিকেও এক হাত নিয়েছেন বঙ্গতনয়া তনুশ্রী দত্ত। রাখির অভিযোগ উড়িয়ে দিয়ে তনুশ্রী বলেছেন, তিনি মাদকাসক্ত নন। আর নিশ্চিতভাবেই সমকামীও নন তিনি। বলেছেন, রাখি ‘বিকৃতমনা’, ‘চরিত্রহীন’।

‘মা-বাবা সবসময় বন্ধু নির্বাচনে সতর্ক হতে বলতেন এবং আমি সেই উপদেশ মেনে বড় হয়েছি। এ ধরনের মানুষ এড়িয়ে চলি, মনে করি, আমার জন্য ভালো হবে না। তাই এটা খুবই বিরক্তিকর, যখন রাখি সায়ন্তর মতো অসভ্য, অশিক্ষিত, নোংরা, বাজার-পড়তি, শ্রেণিহীন, চরিত্রহীন, বিকৃতমনা, সবকিছু করতে পারা মানুষটি আমার সঙ্গে বন্ধুত্ব ছিল বলে দাবি করে’, বলেন ‘চকলেট’ অভিনেত্রী তনুশ্রী দত্ত।

তনুশ্রীর দাবি, ২০০৯ সালে রাখির সঙ্গে একবার মাত্র একটি আন্তর্জাতিক বিমানবন্দরের লাউঞ্জে আলাপ হয়েছিল। তনুশ্রী তাঁকে এড়িয়ে যেতে চেয়েছিলেন, কিন্তু রাখি তাঁকে ধরে ফেলেন। তনুশ্রীর আরো দাবি, তাঁকে না কি খ্রিস্টান ধর্মে দীক্ষিত করার মতলবে ছিলেন রাখি।

‘সে (রাখি) আমাকে বলেছিল, আমি যদি জেসাসে বিশ্বাস না রাখি, তবে নরকে যাব। কিন্তু যখন আমি তাঁকে জিজ্ঞেস করলাম, ঠিক কোথায় স্বর্গ ও নরক অবস্থিত? তখন ধর্মান্ধ বোকাটা উত্তর দিতে পারেনি। তখন রাখি হিন্দুত্ববাদকে গালমন্দ করে, বলে মূর্তিপূজা হলো শয়তানকে পূজা। আমি খুব বিরক্ত হয়েছিলাম আর চুপ করতে বলেছিলাম’, বলেন তনুশ্রী।

‘আশিক বানায়া আপনে’ অভিনেত্রী তনুশ্রী বলেন, ‘হর্ন ওকে প্লিজ’ বিতর্কের এক বছর আগে রাখি তাঁর সঙ্গে ‘শুধু বন্ধুত্বের চেষ্টাই করেনি, ধর্ম নিয়ে নানা অদ্ভুত ধারণাও মাথায় ঢুকিয়ে দিত।

তনুশ্রীর দাবি, ‘রাখি সায়ন্তরা এমন মানুষ, যারা সংখ্যালঘুদের সমস্যায় পতিত করার কারণ।’

ফের রাখি কী প্রতিক্রিয়া দেন, তার জন্য অপেক্ষা করতে হবে!

যাহোক, শুধু নানা পাটেকারই নন, পরিচালক বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন তনুশ্রী। তাঁর অভিযোগ, ‘চকলেট’ ছবির শুটিং সেটে সবার সামনেই বিবেক তাঁকে পোশাক খুলে নাচতে বলেছিলেন।

পরে নানা পাটেকার ও বিবেক অগ্নিহোত্রীর বিরুদ্ধে মামলা করেন তনুশ্রী দত্ত। মামলার তদন্ত চলছে। সূত্র : ইন্ডিয়া টুডে


  
এ সম্পর্কিত আরও খবর...

গয়েশ্বরের পুত্রবধূ বিএনপি নেত্রী নিপুণ গ্রেপ্তার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গ‌য়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাড‌ভো‌কেট নিতাই রায় চৌধুরীর মে‌য়ে।

নির্বাচন চাইলে সংঘাত বন্ধ করুন: কাদের

নয়াপল্টনে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষকে ‌টেস্ট কেস হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন, নির্বাচন চাইলে সংঘাত বন্ধ করুন। সুষ্ঠু নির্বাচন করতে বিএনপিকে অবশ্যই সংঘাতের পথ পরিহার করতে হবে। সেতুমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনের জন্য নয়, বরং নির্বাচন বানচালের জন্য ষড়যন্ত্র করছে। দীর্ঘদিন ধরে তারা নির্বাচন বানচালের জন্য ব্লু-প্রিন্ট করে […]

জাতীয় সংসদ নির্বাচনের ৭ দিন আগে সেনা মোতায়েন: ইসি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের দুই থেকে তিনদিন অথবা সাত থেকে দশদিন আগে নির্বাচনী এলাকায় সেনাবাহিনী মোতায়েন করা হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফ করার সময় এসব কথা বলেন ইসি সচিব হেলালউদ্দিন আহমেদ। একই সময়ে এসব এলাকায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও র‌্যাব মোতায়েন করা হবে বলেও জানান তিনি। […]