20/06/2019 , ঢাকা

রাজনীতিবিদদের আয় বাড়লে দোষের কি?


প্রকাশিত: 20/06/2019 18:56:27| আপডেট:

আশরাফুল আলম খোকন: যারা বলেন অমুকের গত ১০ বছরে আয় বেড়েছে এতো গুণ…. আগে ছিল এতো, এখন হয়েছে এতো। ওনারাই আবার কথায় কথায় দেশের উন্নতির জন্য গলাবাজি করেন। দেশের উন্নতি হইলে আয় বাড়বে এটাইতো স্বাভাবিক।

আপনি বুকে হাত দিয়ে বলেনতো গত ১০ বছরে আপনার আয় বেড়েছে না কমেছে। সবার যদি আয় বেড়ে থাকে তাহলে রাজনীতিবিদদের আয় বাড়লে দোষের কি আছে? রাজনীতিবিদরা অযোগ্য আর আপনি খুব বেশি যোগ্য, এইরকম মনে করলে কিছু বলার নাই। আর রাজনীতি করলেই সবাইকে ফকিন্নি হইতে হবে এমন কোনো কথা কোথাও লেখা আছে নাকি?

দশ বছর আগে যেই খরচে জীবন যাপন চলতো, এখনতো সেই খরচে চলে না, তাই না? আয় না বাড়লে বাড়তি খরচ ম্যানেজ করেন কিভাবে? নিশ্চয় চুরি করেন না।

আর যদি একান্তই গত ১০ বছরে কিংবা দিন দিন আপনার আয় না বাড়ে, মনে করবেন আপনি অযোগ্য অথর্ব। অন্যের আয়ের উপর হিংসা করবেন না।

নোট: যদি কেউ অবৈধ উপায়ে করে, সেটা শুধু রাজনীতিবিদ না যে কারো বিষয়ে কথা বলার অধিকার সবার রয়েছে।

লেখক: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব

(ফেসবুক থেকে নেওয়া)


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top