21/01/2019 , ঢাকা

রাজনীতিবিদদের আয় বাড়লে দোষের কি?


প্রকাশিত: 21/01/2019 02:48:25| আপডেট:

আশরাফুল আলম খোকন: যারা বলেন অমুকের গত ১০ বছরে আয় বেড়েছে এতো গুণ…. আগে ছিল এতো, এখন হয়েছে এতো। ওনারাই আবার কথায় কথায় দেশের উন্নতির জন্য গলাবাজি করেন। দেশের উন্নতি হইলে আয় বাড়বে এটাইতো স্বাভাবিক।

আপনি বুকে হাত দিয়ে বলেনতো গত ১০ বছরে আপনার আয় বেড়েছে না কমেছে। সবার যদি আয় বেড়ে থাকে তাহলে রাজনীতিবিদদের আয় বাড়লে দোষের কি আছে? রাজনীতিবিদরা অযোগ্য আর আপনি খুব বেশি যোগ্য, এইরকম মনে করলে কিছু বলার নাই। আর রাজনীতি করলেই সবাইকে ফকিন্নি হইতে হবে এমন কোনো কথা কোথাও লেখা আছে নাকি?

দশ বছর আগে যেই খরচে জীবন যাপন চলতো, এখনতো সেই খরচে চলে না, তাই না? আয় না বাড়লে বাড়তি খরচ ম্যানেজ করেন কিভাবে? নিশ্চয় চুরি করেন না।

আর যদি একান্তই গত ১০ বছরে কিংবা দিন দিন আপনার আয় না বাড়ে, মনে করবেন আপনি অযোগ্য অথর্ব। অন্যের আয়ের উপর হিংসা করবেন না।

নোট: যদি কেউ অবৈধ উপায়ে করে, সেটা শুধু রাজনীতিবিদ না যে কারো বিষয়ে কথা বলার অধিকার সবার রয়েছে।

লেখক: প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব

(ফেসবুক থেকে নেওয়া)


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top