25/05/2019 , ঢাকা

শামসুন নাহার হল ছাত্রসংসদে আলোচনায় ভিপি প্রার্থী ইমি


প্রকাশিত: 25/05/2019 13:27:52| আপডেট:

আসন্ন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন (ডাকসু) এবং হল সংসদ নির্বাচনে শামসুন্নাহার হলের সহ-সভাপতি (ভিপি) পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ভিত্তিক সামাজিক সংগঠন স্লোগান ৭১ এর সাবেক সাধারণ সম্পাদক শেখ তাসনিম আফরোজ ইমি। ইতিমধ্যে সাধারণ শিক্ষার্থীদের অধিকার আদায়ে কাজ করে ঢাবিতে আলোচিত হয়েছেন।

নির্বাচনকে সামনে রেখে ভোটারদের প্রতি তিনি কয়েকটি প্রতিশ্রুতি দিয়েছেন। সেগুলো হলো- হলের সামনে বহিরাগত গাড়ি পার্কিং নিষিদ্ধকরণ, হলের সামনে বহিরাগতদের অবাধ বিচরণ নিয়ন্ত্রণ এবং ছাত্রীদের নিরাপত্তাকে সর্বাগ্রে প্রাধান্য দেয়া, রিডিংরুম এবং হল অভ্যান্তরে কলাবসিবল গেইট ২৪ ঘন্টা খোলা রাখা, তিন ভবনে অগ্নি নির্বাপক স্থাপন, হলের ভবনগুলোয় ২৪ ঘন্টা পানির সরবরাহ নিশ্চিত করা, হলের আয়-ভ্যায়ের খাত ছাত্রীদের সামনে তুলে ধরা, ডায়নিং-ক্যান্টিনের খাবারের মান বৃদ্ধি ও মূল্য নিয়ন্ত্রণ, শিক্ষার্থীদের মায়েদের হলে প্রবেশের ব্যবস্থা করা, গেস্টরুমের প্রবেশাধিকারে পুরোপুরিভাবে রোধকরণ, হলের স্টোরের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, হল অভ্যন্তরে ফার্মেসি ও হল পরিচ্ছন্ন রাখতে সকল পদক্ষেপ গ্রহণ।

ইমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ভিত্তিক সামাজিক সাংস্কৃতিক সংগঠন স্লোগান ৭১ এর সাধারণ সম্পাদক, বাঁধন শামসুন নাহার হল ইউনিটের সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া বিতর্ক প্রতিযোগিতায় অংশ নিয়ে সফলতা অর্জন করেছেন।

স্বতন্ত্র প্যানেল থেকে নির্বাচন করা শেখ তাসনিম আফরোজ ইমির ব্যালট নম্বর ৩। সে ভোটারদের ভোট, দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।


  
এ সম্পর্কিত আরও খবর...

রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে সোনিয়া গান্ধীর জরুরি বৈঠক

লোকসভা নির্বাচনে কংগ্রেস ও জোট (ইউপিএ) মাত্র ৯৩টি আসন পেয়ে রাজনৈতিক যে বিপর্যয়ের মুখোমুখি, তা কাটিয়ে উঠতে রাহুল ও প্রিয়াঙ্কার

চিত্রনায়ক দেবের দাপুটে জয়

ভারতজুড়ে নরেন্দ্র মোদির বিজেপির জয়জয়কার। আর এরমধ্যে বিজেপি প্রার্থীকে পরাজিত করে বিপুল ভোটে জয় ছিনিয়ে নিয়েছেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী ও অভিনেতা দীপন অধিকারী দেব।

৯ শতাংশ সুদে ঋণ না দিলে সরকারি আমানত পাবে না ব্যাংক

যেসব ব্যাংক গ্রাহকদের ৯ শতাংশ সুদে ঋণ দেবে না, এমনকি যারা ইতোমধ্যে ৯ শতাংশে ঋণের সুদহার নামিয়ে আনতে ব্যর্থ হয়েছে, সেসব ব্যাংক আমানত হিসেবে সরকারি তহবিলের অর্থ পাবে না।

মন্তব্য লিখুন...

Top