23/03/2019 , ঢাকা

‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন’


প্রকাশিত: 23/03/2019 11:10:51| আপডেট:

#মিটু আন্দোলনে উত্তপ্ত ভারত। প্রতিদিনই একের পর এক চাঞ্চল্যকর তথ্য নিয়ে মুখ খুলছেন যৌন হেনস্থার শিকার অভিনেত্রীরা। সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন কান্নাড়া ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্রুতি হরিহরণ।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার একই ইন্ডাস্ট্রির অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে থানায় যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন শ্রুতি। তার অভিযোগ,ছবির শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। শয্যাদৃশ্যে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করতেন।

গত ২০ অক্টোবর ফেসবুকে একটি পোস্ট করেন শ্রুতি। ওই পোস্টে ২০১৬ সালে একটি সিনেমার শুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

শ্রুতি লিখেন, ‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধু ২০১৬ সালেও নয়,২০১৫ সালেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনকভাবে হাত দিতেন বলে অভিযোগ তার। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকি বক্ষবন্ধনীর উপরেও হাত দেওয়ার অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

শ্রুতি বলেন,‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু আমি চুপ ছিলাম। কারণ উনি সিনিয়র ছিলেন,আমি জুনিয়র।’


  
এ সম্পর্কিত আরও খবর...

নারীকে গাছে বেঁধে নির্যাতন

এক নারীকে গাছের সঙ্গে বেঁধে প্রকাশ্যে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় বেশ সমালোচনার ঝড় বইছে। ঘটনাটি

‘সময় ভেসে যায় বৃষ্টির জলে’ মনটা শান্ত হয় কি-না প্রশ্নের জবাব-হ্যাঁ

‘সময় ভেসে যায় বৃষ্টির জলে’ একগুচ্ছ কবিতার সংকলন। শার্ল বদলেয়ার ধারায় চলতি শতকের সিকি ভাগে এসে তারুণ্য ঝলমলে কবি রশিদ

শিক্ষা ক্যাডারের ৪২৯টি পদ ৩য় গ্রেডে উন্নীত করার প্রস্তাব

শিক্ষা ক্যাডারের ৪২৯টি পদ ৩য় গ্রেডে উন্নীত করার প্রস্তাব জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে । এছাড়া ১৫টি পদ ২য় গ্রেডে উন্নীত করার প্রস্তাব করা হয়েছে। সোমবার (১৮ মার্চ) মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে এসব পাঠানো হয়। জানা গেছে, অধ্যাপক পদমর্যাদার (৪র্থ গ্রেডের) সরকারি কলেজের ২৭২টি অধ্যক্ষ ও ১৫৭টি পদ ৩য় গ্রেডে উন্নীত […]

মন্তব্য লিখুন...

Top