13/11/2018 , ঢাকা

‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন’


প্রকাশিত:10:42 pm | October 29, 2018 | আপডেট:

#মিটু আন্দোলনে উত্তপ্ত ভারত। প্রতিদিনই একের পর এক চাঞ্চল্যকর তথ্য নিয়ে মুখ খুলছেন যৌন হেনস্থার শিকার অভিনেত্রীরা। সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন কান্নাড়া ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্রুতি হরিহরণ।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার একই ইন্ডাস্ট্রির অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে থানায় যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন শ্রুতি। তার অভিযোগ,ছবির শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। শয্যাদৃশ্যে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করতেন।

গত ২০ অক্টোবর ফেসবুকে একটি পোস্ট করেন শ্রুতি। ওই পোস্টে ২০১৬ সালে একটি সিনেমার শুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

শ্রুতি লিখেন, ‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধু ২০১৬ সালেও নয়,২০১৫ সালেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনকভাবে হাত দিতেন বলে অভিযোগ তার। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকি বক্ষবন্ধনীর উপরেও হাত দেওয়ার অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

শ্রুতি বলেন,‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু আমি চুপ ছিলাম। কারণ উনি সিনিয়র ছিলেন,আমি জুনিয়র।’


  
এ সম্পর্কিত আরও খবর...

নির্বাচন নিয়ে বিদেশি কূটনীতিকদের ‘উদ্বেগে’র কথা জানালো বিএনপি

ক্ষমতাসীন জোটের সাথে দুই ধাপে অনুষ্ঠিত সংলাপের ফলাফল এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে নিজেদের উদ্বেগের কথা ঢাকায় নিযুক্ত বিদেশি কূটনীতিকদের জানিয়েছে বিএনপি।

১২ কোটি টাকার মনোনয়নপত্র বিক্রি আওয়ামী লীগের

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অীওয়ামী লীগের চার হাজার ২৩টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে বলে জানিয়েছেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

প্রাণ রায়ের কুকুর খেতে গিয়ে ধরা পড়লেন দুই চীনা

ঢাকায় কুকুর খেতে গিয়ে ধরা পড়েছেন চীনের দুই নাগরিক। কুকুরটির মালিক জনপ্রিয় অভিনেতা প্রাণ রায়। নিজের পোষা কুকুরটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে জানতে