21/01/2019 , ঢাকা

‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন’


প্রকাশিত: 21/01/2019 04:07:42| আপডেট:

#মিটু আন্দোলনে উত্তপ্ত ভারত। প্রতিদিনই একের পর এক চাঞ্চল্যকর তথ্য নিয়ে মুখ খুলছেন যৌন হেনস্থার শিকার অভিনেত্রীরা। সম্প্রতি এ নিয়ে কথা বলেছেন কান্নাড়া ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেত্রী শ্রুতি হরিহরণ।

টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার একই ইন্ডাস্ট্রির অভিনেতা অর্জুন সার্জার বিরুদ্ধে থানায় যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছেন শ্রুতি। তার অভিযোগ,ছবির শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। শয্যাদৃশ্যে জোর করে জড়িয়ে ধরার চেষ্টা করতেন।

গত ২০ অক্টোবর ফেসবুকে একটি পোস্ট করেন শ্রুতি। ওই পোস্টে ২০১৬ সালে একটি সিনেমার শুটিংয়ের সময়ে যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন তিনি।

শ্রুতি লিখেন, ‘শুটিংয়ের সময় সম্মতি ছাড়াই যৌন সুবিধা নিতেন অর্জুন। সেই সঙ্গে অশ্লীল অঙ্গিভঙ্গিও করতেন তিনি। তবে শুধু ২০১৬ সালেও নয়,২০১৫ সালেও যৌন হেনস্থার শিকার হয়েছিলেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। সেই সময়ে অর্জুন তার শরীরে আপত্তিজনকভাবে হাত দিতেন বলে অভিযোগ তার। পশ্চাৎদেশে হাত দেওয়া, এমনকি বক্ষবন্ধনীর উপরেও হাত দেওয়ার অভিযোগ করেছেন এই অভিনেত্রী।

শ্রুতি বলেন,‘আমি অর্জুনের এমন ব্যবহারের জন্য বিরক্ত ছিলাম। কিন্তু আমি চুপ ছিলাম। কারণ উনি সিনিয়র ছিলেন,আমি জুনিয়র।’


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top