26/06/2019 , ঢাকা

শেখ হাসিনা ২৪ ঘণ্টা অজুসহ পবিত্র থাকেন: তাপস


প্রকাশিত: 26/06/2019 07:49:39| আপডেট:

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৪ ঘণ্টা অজুসহ পবিত্র অবস্থায় থাকেন। পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের সাথে সাথে কুরআন তেলাওয়াত করা তার প্রধান কাজ। তিনি নিয়মিত তাহাজ্জুদের নামাজ পড়েন। শুক্রবার বিকেলে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্র মাঠে ইমাম-ওলামা ঐক্য পরিষদের উদ্যোগে আন্তর্জাতিক ক্বিরাত ও ইসলামী মহাসম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা জানান।

তাপস বলেন, দেশের কোথাও ইমাম-মোয়াজ্জিন খারাপ অবস্থানে নেই। তবুও কিছু কিছু সমস্যা এখনো আছে। শেখ হাসিনার এ মেয়াদের সরকার সবকিছুর সমাধান করবেন।

যে কোনো রকম সাহায্য সহযোগিতায় দেশের ইমাম-মোয়াজ্জিনের পাশে দাঁড়ানোর কথাও জানান তিনি।

ইমাম-ওলামা ঐক্য পরিষদের মহাসচিব ক্বারী লিয়াকত হোসাইনের উপস্থাপনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ধর্মপ্রতিমন্ত্রী এডভোকেট শেখ মুহাম্মদ আব্দুল্লাহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা মানুষ মাঝে মাঝে সৃষ্টিকর্তা আল্লাহকে ভুলে যাই, মূলত আমাদের অন্তরে আল্লাহ তায়ালার ভয়-ভীতির কথা, আল্লাহকে চেনা জানার জন্য এমন মজলিশে আমরা আসি।

মন্ত্রী তার বক্তব্যে সন্ত্রাস-জঙ্গিবাদের কঠোর সমালোচনা করে বলেন, বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে এদেশে উত্থাপিত সকল ধরনের নাশকতা বা সন্ত্রাসবাদের শক্তহাতে দমন করা হয়েছে। তিনি এসব সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে সকলকে সতর্ক থেকে জনসাধারণের সহযোগিতা কামনা করেছেন।

মাদ্রাসার শিক্ষার্থী বা কওমী শিক্ষার্থীদের পরিচ্ছন্ন অবস্থান তুলে ধরে মন্ত্রী আরো বলেন, আগে জনসাধারণের একটা ভ্রান্ত ধারণা ছিলো। মাদ্রাসায় পড়লে শিক্ষার্থীরা জঙ্গিবাদে জড়িয়ে যায়। অথচ এসব ধারণা ভুল প্রমাণ করে বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে কওমী শিক্ষার্থীরা সনদ পাচ্ছে এবং তারা সঠিক ও নীতিগত শিক্ষার জন্য যোগ্য শিক্ষক পাচ্ছে। এসবের স্বীকৃতি স্বরুপ সম্প্রতি প্রধানমন্ত্রীর কওমী বোর্ড থেকে পাওয়া ‘কওমী জননী’ উপাধির বিষয়টিও তুলে ধরেন মন্ত্রী।


  
এ সম্পর্কিত আরও খবর...

মক্কা সম্মেলনে যোগ দিতে সৌদি আরবে শেখ হাসিনা

তিন দেশ সফরে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চার দিনের জাপান ভ্রমণ শেষ করে শুক্রবার বিকালে দ্বিতীয় গন্তব্য সৌদি আরব পৌঁছেছেন। প্রধানমন্ত্রী ও তার

ডাকসুর আজীবন সদস্য হলেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ-ডাকসুর আজীবন সদস্য পদ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিকালে ডাকসুর দ্বিতীয় কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

মন্ত্রী-এমপিসহ ১০০ জনকে শাস্তির নির্দেশ শেখ হাসিনার

তৃণমূল পর্যায়ে যোগাযোগ করে অভিযুক্তদের তালিকা তৈরি করেছেন দলের চার যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান;

মন্তব্য লিখুন...

Top