26/06/2019 , ঢাকা

সমকামী না হওয়ার রহস্য ফাঁস করলেন দুতের্তে


প্রকাশিত: 26/06/2019 08:06:08| আপডেট:

প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই একের পর এক বিতর্কিত মন্তব্যে সংবাদের শিরোনাম হয়েছেন ফিলিপাইনের প্রেসিডেন্ট রদ্রিগো দুতের্তে। তার তির্যক মন্তব্য থেকে বাদ যাননি যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট থেকে শুরু করে গির্জার যাজকও। এবার খোঁচা দিলেন সমকামীদের। আর সেটা করতে গিয়ে কী কাণ্ডটাই না ঘটালেন তিনি!

ভারতীয় সংবাদমাধ্যম এই সময় জানায়, জাপানের টোকিও শহর ফিলিপিনো সম্প্রদায়ের মানুষের উদ্দেশে ভাষণ রাখছিলেন তিনি। হঠাৎ আমন্ত্রণ জানানো হয় পাঁচ ফিলিপিনো নারীকে। ওই পাঁচ নারীকে তিনি অনুরোধ করেন, তাকে চুম্বন করে এই সভা শেষ করার জন্য।

এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন দুতের্তের দীর্ঘদিনের সঙ্গীও। এখানেই শেষ নয়। চুম্বন শেষে তিনি বলেন, সুন্দরী মহিলারাই তাকে গে (সমকামী) হওয়া থেকে ‘সুস্থ’ করে তুলেছে।

বিদেশ সফরে গিয়ে চুম্বনে মেতে ওঠার ঘটনা এই প্রথম নয় দুতের্তের। ২০১৮ সালের জুন মাসে দক্ষিণ কোরিয়ার সিউলে গিয়েও তিনি এক বিবাহিত ফিলিপিনো কর্মীকে চুম্বন করেন। এনিয়ে ওই সময় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় তাকে।

 


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে স্ত্রীর সাথে যৌন মিলনের ছবি ফেসবুকে দিলেন পুলিশ সদস্য

বিষয়টি নিয়ে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, আমি শুনেছি শোভন কর্মস্থলে গরহাজির থাকে। তদন্ত করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হচ্ছে।

ঝিনাইদহে মাদক মামলায় ব্যবসায়ীর যাবজ্জীবন

মামলা তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন। বিচারক দীর্ঘ শুনানি শেষে আসামি আনিছুর রহমানকে যাবজ্জীবন কারাদন্ড

ঝিনাইদহে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নারী জখম

আয়াতুল্লাহ বেহেস্তী তার সহকর্মী জান্নাতুল নাহারের সাথে অফিসে দেখা করতে আসে। এক পর্যায়ে তারা অফিসের বাইরে বারান্দায় গেলে জান্নাতুলকে ধারালো কিছু দিয়ে মুখে, পিঠে আঘাত করে।

মন্তব্য লিখুন...

Top