20/06/2019 , ঢাকা

সাংবাদিক তার মাকে বাঁচাতে চরম আর্থিক সংকটে


প্রকাশিত: 20/06/2019 19:29:54| আপডেট:

মালয়েশিয়া প্রতিনিধি প্রবাসী সাংবাদিক মোহাম্মদ আলীর মা প্রায় তিন বছর ধরে ক্যান্সারে ভুগছেন।দীর্ঘদিন মায়ের চিকিৎসা চালিয়ে বর্তমানে আর্থিক সংকটে মোহাম্মদ আলীর পরিবার। মোহাম্মদ আলী মায়ের চিকিৎসা চালিয়ে যাওয়ার জন্য প্রবাসী ও দেশের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন।

মোহাম্মদ আলী জানান, ঢাকা ক্যান্সার হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। কিন্তু দিন দিন মোহাম্মদ আলীর মায়ের অবস্থার আরও অবনতি ঘটছে। তাকে সুস্থ স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনার জন্য যত দ্রুত সম্ভব অস্ত্রপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এ অস্ত্রপচারের জন্য জরুরিভাবে ১২ লাখ টাকা প্রয়োজন। অসুস্থ মায়ের পাশে দাঁড়ানোর জন্য সমাজের হৃদয়বান ব্যক্তিদের প্রতি আহ্বান জানিয়েছেন।

এ দিকে বাংলাদেশ প্রেসক্লাব অব মালয়েশিয়ার পক্ষ থেকে মোহাম্মদ আলীকে আর্থিক সাহায্য করার চেষ্টা করা হচ্ছে। তবে তা প্রয়োজনের তুলনায় যথেষ্ট নয়। পাশাপাশি সকলেই প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছেন।

সাহায্য পাঠানোর ঠিকানা: শামিমা নাছরিন, সঞ্চয় হিসাব নম্বর: ২৩৩১৫১৫২৯৯১ (ডাচ বাংলা ব্যাংক), শাখা- কাশিনাথপুর, পাবনা। বিকাশ নম্বর- ০১৭৯৯২০৩৪৬৫ (ব্যক্তিগত)।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঘটনার বিস্তারিত জানিয়েছি, কেন তদন্ত করা হয়নি: সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে বলেছেন, আমরা সৌরভকে ফিরে পেতে চাই জীবিত এবং অক্ষত অবস্থায়। সেটাই আমাদের দাবি। আ

অজি বধের টোটকা বাতলে দিলেন মাশরাফি

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৭ উইকেটের জয়ের পর বিশ্বকাপ সেমি ফাইনালের পথ অনেকটাই মসৃণ করেছে লাল সবুজের দল। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে অস্ট্রেলিয়াকে হারাতে পারলে সে পথ হয়ে উ

কেবল নারী শিক্ষকই নেবে ডাচ প্রকৌশল বিশ্ববিদ্যালয়

বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের সংখ্যায় নারী-পুরুষ সমতা আনতে অভিনব উদ্যোগ নিয়েছে ইউরোপের অন্যতম সেরা প্রকৌশল বিশ্ববিদ্যালয় এইনদোভেন ইউনিভার্সিটি অব টেকনোলজি (টিইউই)।

মন্তব্য লিখুন...

Top