19/03/2019 , ঢাকা

‘সুলতান সুলেমান: কোসেম’-এর পর ‌‘এইযেল’


প্রকাশিত: 19/03/2019 13:46:05| আপডেট:

‘সুলতান সুলেমান’ শেষ হওয়ার পর দীপ্ত টিভিতে শুরু হয়েছিল ‘সুলতান সুলেমান: কোসেম’। তুরস্কের অটোমান সাম্রাজ্যের অধিপতি সুলতান সুলেমানের বংশধরকে নিয়ে নির্মিত এ সিরিজটিও শেষ হয়েছে। এবার একই জায়গায় আসছে একই দেশের ধারাবাহিক ‌‘এইযেল’।

বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় জুয়াড়ি হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় মেগা সিরিয়াল। গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার ঘনিষ্ঠ বন্ধু ও ভালোবাসার মেয়েটি ছলনা করে ফাঁদে ফেলে। হঠাৎ একদিন ঘুম ভেঙে জানতে পারে, সে একটি দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে অভিযুক্ত। অতঃপর তার যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়।

তবে ঘটনাক্রমে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। এবং তার বন্ধু আলি, জেঙ্গিজ ও প্রেমিকা এইশানের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়!

ওমরকে ছাড়িয়ে সে হয়ে ওঠে এইযেল। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দর্শকদের কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন। এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনও সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে?

সিরিজটি আগামী নভেম্বর থেকে শুক্রবার ছাড়া প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে। তবে শুরু হওয়ার দিনটি এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

১৯ এপ্রিল ১৫তম শিক্ষক নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) শিক্ষক নিবন্ধন পরীক্ষার এ দিন ধার্য করেছে। সোমবার এনটিআরসিএ কর্তৃপক্ষ গণবিজ্ঞপ্তি প্রকাশ করে এ তথ্য জানায়। ১৫তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা আগামী ২৬ ও ২৭ জুলাই অনুষ্ঠিত হবে। এর আগে, আগামী ১৯ এপ্রিল ১৫তম নিবন্ধনের প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঘোষিত তারিখ অনুযায়ী, আগামী ১৯ এপ্রিল শুক্রবার সকাল ১০টা […]

ভোটগ্রহণ শেষে ফেরার পথে ব্রাশফায়ারে ৭ জন নিহত

উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শেষে কেন্দ্র থেকে ফেরার পথে রাঙামাটির বাঘাইছড়িতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে সাতজন নিহত হয়েছেন। আহত ১৩ জনকে হেলিকপ্টারযোগে চট্টগ্রাম সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। সোমবার সাড়ে ৬টার দিকে বাঘাইছড়ি উপজেলার নয় মাইল এলাকায় দীঘিনালা-বাঘাইছড়ি সড়কে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- সহকারী প্রিজাইডিং অফিসার […]

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২৯ উপজেলায় প্রার্থী নির্বাচিত হচ্ছেন

চতুর্ধ ধাপে ১৫ উপজেলায় সব প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত: আগামী ৩১ মার্চ চতুর্থ ধাপের ১২২ উপজেলায় নির্বাচন। এর মধ্যে রেকর্ড সংখ্যাক ১৫টি উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে। ফলে এসব উপজেলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় কোনো নির্বাচন হচ্ছে না। উপজেলাগুলো হলো, ভোলা সদর, মনপুরা, চরফ্যাশন উপজেলা। এছাড়া ময়মনসিংহের গফরগাঁও, […]

মন্তব্য লিখুন...

Top