21/08/2019 , ঢাকা

‘সুলতান সুলেমান: কোসেম’-এর পর ‌‘এইযেল’


প্রকাশিত: 21/08/2019 04:28:40| আপডেট:

‘সুলতান সুলেমান’ শেষ হওয়ার পর দীপ্ত টিভিতে শুরু হয়েছিল ‘সুলতান সুলেমান: কোসেম’। তুরস্কের অটোমান সাম্রাজ্যের অধিপতি সুলতান সুলেমানের বংশধরকে নিয়ে নির্মিত এ সিরিজটিও শেষ হয়েছে। এবার একই জায়গায় আসছে একই দেশের ধারাবাহিক ‌‘এইযেল’।

বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় জুয়াড়ি হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় মেগা সিরিয়াল। গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার ঘনিষ্ঠ বন্ধু ও ভালোবাসার মেয়েটি ছলনা করে ফাঁদে ফেলে। হঠাৎ একদিন ঘুম ভেঙে জানতে পারে, সে একটি দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে অভিযুক্ত। অতঃপর তার যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়।

তবে ঘটনাক্রমে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। এবং তার বন্ধু আলি, জেঙ্গিজ ও প্রেমিকা এইশানের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়!

ওমরকে ছাড়িয়ে সে হয়ে ওঠে এইযেল। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দর্শকদের কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন। এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনও সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে?

সিরিজটি আগামী নভেম্বর থেকে শুক্রবার ছাড়া প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে। তবে শুরু হওয়ার দিনটি এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নতুন কোনো শিক্ষা প্রতিষ্ঠান নয়

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আশপাশে যাতে নতুন কোনও শিক্ষা প্রতিষ্ঠান গড়ে না উঠে সে বিষয়ে নজরদারি করতে থানা,

শাকিলা ফারজানাসহ ৩৩ জনের বিচার শুরু

মঙ্গলবার আদালতে শাকিলা ফারজানার অনুপস্থিতির কারণে সম্পর্কে তার আইনজীবী আবদুস সাত্তার বলেন,

ঝিনাইদহ জেলা বিএনপির নতুন কমিটি

অ্যাডভোকেট এসএম মশিয়ার রহমানকে আহবায়ক ও অ্যাডভোকেট এম এ মজিদকে সদস্য সচিব করা হয়েছে।

মন্তব্য লিখুন...

Top