17/01/2019 , ঢাকা

‘সুলতান সুলেমান: কোসেম’-এর পর ‌‘এইযেল’


প্রকাশিত: 17/01/2019 06:16:20| আপডেট:

‘সুলতান সুলেমান’ শেষ হওয়ার পর দীপ্ত টিভিতে শুরু হয়েছিল ‘সুলতান সুলেমান: কোসেম’। তুরস্কের অটোমান সাম্রাজ্যের অধিপতি সুলতান সুলেমানের বংশধরকে নিয়ে নির্মিত এ সিরিজটিও শেষ হয়েছে। এবার একই জায়গায় আসছে একই দেশের ধারাবাহিক ‌‘এইযেল’।

বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় জুয়াড়ি হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় মেগা সিরিয়াল। গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার ঘনিষ্ঠ বন্ধু ও ভালোবাসার মেয়েটি ছলনা করে ফাঁদে ফেলে। হঠাৎ একদিন ঘুম ভেঙে জানতে পারে, সে একটি দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে অভিযুক্ত। অতঃপর তার যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়।

তবে ঘটনাক্রমে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। এবং তার বন্ধু আলি, জেঙ্গিজ ও প্রেমিকা এইশানের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়!

ওমরকে ছাড়িয়ে সে হয়ে ওঠে এইযেল। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দর্শকদের কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন। এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনও সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে?

সিরিজটি আগামী নভেম্বর থেকে শুক্রবার ছাড়া প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে। তবে শুরু হওয়ার দিনটি এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

নারীর নগ্ন ছবি প্রকাশ, সিঙ্গাপুরে বাংলাদেশির কারাদণ্ড

সিঙ্গাপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় বিদেশি এক নারী গৃহকর্মীর নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন এক বাংলাদেশি। এ ঘটনায় ওই নারীর

প্রধানমন্ত্রীর স্বাক্ষর হুবহু জাল করতেন তিনি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষর হুবহু জাল করে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে গতকাল সোমবার তিনজনসহ মোট ছয়জনকে গ্রেফতার করেছে

মাঝরাতে সালমান মুক্তাদিরের বাসায় জেসিয়ার ভাঙচুরের ভিডিও ভাইরাল

বেশ কয়েকবার ফেসবুকে ভাইরাল হয়েছে সালমান মুক্তাদির ও ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামের প্রেমের নানা কাহিনি। সর্বশেষ ভাইরাল হয়

মন্তব্য লিখুন...

Top