15/11/2018 , ঢাকা

‘সুলতান সুলেমান: কোসেম’-এর পর ‌‘এইযেল’


প্রকাশিত:3:56 am | October 29, 2018 | আপডেট:

‘সুলতান সুলেমান’ শেষ হওয়ার পর দীপ্ত টিভিতে শুরু হয়েছিল ‘সুলতান সুলেমান: কোসেম’। তুরস্কের অটোমান সাম্রাজ্যের অধিপতি সুলতান সুলেমানের বংশধরকে নিয়ে নির্মিত এ সিরিজটিও শেষ হয়েছে। এবার একই জায়গায় আসছে একই দেশের ধারাবাহিক ‌‘এইযেল’।

বন্ধুদের প্রতারণার শিকার হয়ে ঘটনার পরিক্রমায় এক সহজ সরল ছেলের রহস্যময় জুয়াড়ি হয়ে ওঠার গল্প নিয়ে নির্মিত হয়েছে তুরস্কের এই জনপ্রিয় মেগা সিরিয়াল। গল্পে ওমর নামের এক সাদামাটা ছেলেকে তার ঘনিষ্ঠ বন্ধু ও ভালোবাসার মেয়েটি ছলনা করে ফাঁদে ফেলে। হঠাৎ একদিন ঘুম ভেঙে জানতে পারে, সে একটি দুর্ধর্ষ ডাকাতি ও খুনের দায়ে অভিযুক্ত। অতঃপর তার যাবজ্জীবন কারাদণ্ডের শাস্তি হয়।

তবে ঘটনাক্রমে সে জেল থেকে পালাতে সক্ষম হয়। এবং তার বন্ধু আলি, জেঙ্গিজ ও প্রেমিকা এইশানের ওপর প্রতিশোধ নিতে ফিরে আসে অন্য নামে! অন্য পরিচয়ে! অন্য চেহারায়!

ওমরকে ছাড়িয়ে সে হয়ে ওঠে এইযেল। শুরু হয় তার প্রতিশোধের খেলা। কিন্তু ধীরে ধীরে দর্শকদের কৌতূহলী করে তোলে নানা অজানা প্রশ্ন। এইশান কি সত্যি ওমরকে ভালোবাসতো? এইশানের সন্তান কি ওমরেরই সন্তান? ওমর কি আসলেই এইযেল হতে পেরেছে? না আগের মতো এখনও সে ভালোবাসে এইশানকে? এইযেল কি পারবে প্রতিশোধ নিতে?

সিরিজটি আগামী নভেম্বর থেকে শুক্রবার ছাড়া প্রতিদিন রাত ৭টা ৩০ মিনিট ও রাত ১০ মিনিটে প্রচার হবে দীপ্ত টিভিতে। তবে শুরু হওয়ার দিনটি এখনও চূড়ান্ত হয়নি বলে জানিয়েছে দীপ্ত টিভি কর্তৃপক্ষ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

নির্বাচন চাইলে সংঘাত বন্ধ করুন: কাদের

নয়াপল্টনে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষকে ‌টেস্ট কেস হিসেবে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির উদ্দেশে বলেছেন, নির্বাচন চাইলে সংঘাত বন্ধ করুন। সুষ্ঠু নির্বাচন করতে বিএনপিকে অবশ্যই সংঘাতের পথ পরিহার করতে হবে। সেতুমন্ত্রী বলেন, বিএনপি নির্বাচনের জন্য নয়, বরং নির্বাচন বানচালের জন্য ষড়যন্ত্র করছে। দীর্ঘদিন ধরে তারা নির্বাচন বানচালের জন্য ব্লু-প্রিন্ট করে […]

জাতীয় সংসদ নির্বাচনের ৭ দিন আগে সেনা মোতায়েন: ইসি

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণের দুই থেকে তিনদিন অথবা সাত থেকে দশদিন আগে নির্বাচনী এলাকায় সেনাবাহিনী মোতায়েন করা হবে। বৃহস্পতিবার সকালে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের ব্রিফ করার সময় এসব কথা বলেন ইসি সচিব হেলালউদ্দিন আহমেদ। একই সময়ে এসব এলাকায় বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) ও র‌্যাব মোতায়েন করা হবে বলেও জানান তিনি। […]

প্রাইভেট না পড়ায় ক্ষুব্ধ হয়ে ৪২জন শিক্ষার্থীকে ফেল করালেন শিক্ষক

বিদ্যালয় ও শিক্ষার্থীদের সূত্র জানায়, বাউসি বাঙালী স্কুল অ্যান্ড কলেজের ১৫৪ জন শিক্ষার্থী এসএসসি’র নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করে। ওই বিদ্যালয়ের গণিত শিক্ষক মশিউর রহমান ও হায়দার আলী শিক্ষার্থীদের গণিত বিষয়ে প্রাইভেট পড়তে চাপ দেন। অধিকাংশ শিক্ষার্থী প্রাইভেট পড়লেও ৪২ জন শিক্ষার্থী প্রাইভেট পড়েনি। সম্প্রতি নির্বাচনী পরীক্ষার ফলাফল প্রকাশ হলে দেখা যায়, ওই ৪২ জনই গণিত […]