21/01/2019 , ঢাকা

সেরাটাই দিয়েছেন সারা


প্রকাশিত: 21/01/2019 04:18:32| আপডেট:

‘কেদারনাথ’ ছবির ট্রেইলার মুক্তির পর থেকেই প্রশংসায় ভাসছেন বলিউড তারকা সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান। এ ছবি দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে সারার। এর আগে বলা হয়েছিল, রোহিত শেঠির ‘সিম্বা’ দিয়ে অভিনয়জগতে প্রবেশ করবেন সারা। তবে শেষ পর্যন্ত কেদারনাথ সারার প্রথম ছবি হচ্ছে।

আসছে শীতল ডিসেম্বরও তারকাকন্যা সারার জন্য বসন্ত মাস! কারণ, ওই মাসে মুক্তি পাবে সারার দুটো ছবি—কেদারনাথ ও সিম্বা। পরপর দুটো ছবি দিয়ে বলিউড মাতাতে আসছেন সারা আলি খান। প্রথমেই দর্শক দেখবেন পরিচালক অভিষেক কাপুরের কেদারনাথ।

তবে নির্মাতা অভিষেক বলছেন, তিনি অভিষেক-টভিষেক ভুলেও ভাবছেন না, ছবির জন্য একদম পারফেক্ট ছিলেন সারা। আর সিম্বা তাঁর অভিষেক ছবি হবে কি হবে না, এ নিয়েও মাথা ঘামাননি তিনি।

কেদারনাথ ছবিতে সারা জুটি বেঁধেছেন সুশান্ত সিং রাজপুতের সঙ্গে। বহুল প্রতীক্ষিত এ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে তারকা অভিনেতা সাইফ আলি খান ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খানের।

সংবাদমাধ্যম মুম্বাই মিররকে চিত্রনির্মাতা অভিষেক কাপুর বলেন, ‘কাউকে অভিষেক করার ধারণা থেকে এ ছবি তৈরি করা হয়নি। আমি কেদারনাথ তৈরি করতে চেয়েছিলাম আর সারা এর জন্য পারফেক্ট ছিল। তার কোন ছবি প্রথমে আসবে, এ নিয়ে কখনো ভাবিনি। যেটা গুরুত্বপূর্ণ সেটা হলো ছবিটি ভালোভাবে মুক্তি দেওয়া।’

শোনা গেছে, কেদারনাথ তৈরি করতে গিয়ে এর নির্মাতা নানা ঝামেলায় পড়েছিলেন। যা হোক, অবশেষে মুক্তির তারিখও ঘোষণা করেছেন পরিচালক।

সারার কাজ দেখে উচ্ছ্বসিত অভিষেক। বলেন, ‘সারা খুব খুশি, ছবিতে সে তার সেরাটা দিয়েছে। আমি রোহিতকে বলেছিলাম, সারাকে তাঁর ছবিতে নিতে বিবেচনা করার জন্য; কেদারনাথের আগের প্রযোজকের সঙ্গে বেশ খারাপ সময় গেছে। আমি চাই ও যতটা সম্ভব আরো কাজ করুক। তো, যখন সারা বলল সিম্বাতে কাজ করতে চায়, আমি রোহিতের সঙ্গে যোগাযোগ করিয়ে দিলাম।’

আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাবে কেদারনাথ। ২০১৩ সালের বন্যাবিধ্বস্ত কেদারনাথ এলাকার প্রেক্ষাপটে ভালোবাসার গল্প নিয়ে এ ছবি। প্রথম পোস্টারে আমরা দেখতে পাই প্রাণোচ্ছল পর্যটক মুক্কু (সারা) একটি কান্ডিতে চেপে মনসুরের (সুশান্ত) সঙ্গে কেদারনাথের পথে যাচ্ছে।

গৌরী থেকে কেদারনাথের পথে ১৪ কিলোমিটার দূরের একটি গ্রামে এ ছবির প্রাথমিক শুটিং হয়েছিল। কেদারনাথ প্রাথমিকভাবে অভিষেক কাপুরের দ্য স্কাই পিকচার্স ও প্রেরণা অরোরার ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট প্রযোজনা করছিল। কিন্তু সিনেমাটির বাজেট সংক্রান্ত বিরোধের জেরে প্রেরণা আরোরা সরে দাঁড়ান, পরে রনি স্ক্রুইওয়ালার আরএসভিপি অংশগ্রহণ করে।

সূত্র : বলিউড লাইফ।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

মালয়েশিয়া বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মালয়েশিয়া প্রতিনিধি: মালয়েশিয়া কুয়ালালামপুরের হোটেল ইন্টারকন্টিনেন্টালে বাংলাদেশ ছাত্রলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও বাংলাদেশ আওয়ামী লীগের নিরঙ্কুশ বিজয় উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা কতৃক আলোচনা সভার আয়োজন করেন। সভাপতিত্ব করনে মো: শাহিনুল ইসলাম পাটোয়ারী সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ মালয়েশিয়া শাখা, সঞ্চালনায় ছিলেন এম রায়হান কবীর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র লীগ মালয়েশিয়া শাখা । বাংলাদেশ থেকে ভিডিও […]

ঝিনাইদহে রাস্তা নির্মাণে দুর্নীতি, কাজ বন্ধ করলো জনগণ

৭ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসি। রাস্তা থেকে উঠানো পুরানো পাথরের সঙ্গে আবর্জনা

ঝিনাইদহে পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের অভিযোগে আটক ২

ঝিনাইদহ শহরে রোববার পুলিশ পরিচয় দিয়ে এক গৃহিনীর কাছ থেকে ছিনতাই করার অভিযোগে দুই যুবককে

মন্তব্য লিখুন...

Top