27/05/2019 , ঢাকা

সৌদি আরবে রোজা সোমবার


প্রকাশিত: 27/05/2019 20:12:04| আপডেট:

সৌদি আরবে শনিবার রমজান মাসের চাঁদ দেখা যায়নি। সে হিসাবে ১৪৪০ হিজরির শাবান মাস ৩০ দিনে পূর্ণ হবে। তাই সোমবার থেকে দেশটিতে সিয়াম সাধনার মাস রমজান শুরু হবে বলে জানিয়েছে সৌদি কর্তৃপক্ষ।

সংবাদমাধ্যম আরব নিউজ জানিয়েছে, সৌদি আরবের মতো সংযুক্ত আরব আমিরাত, কুয়েত, ওমান, মিসর, মালয়েশিয়া, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া ও সিঙ্গাপুরের মুসলমানরাও আগামীকাল সোমবার থেকে রোজা রাখা শুরু করবেন।

সৌদি আরবের ধর্মমন্ত্রী শেখ আবদুল-লতিফ আল-আশেইখ জানান, দেশটিতে রমজান উপলক্ষে চার হাজার আলেম এবং তারাবিহ নামাজ পড়ানোর জন্য এক হাজার ১০০ ইমাম নিয়োগ দেওয়া হয়েছে। এ ছাড়া দুই হাজার ৪০০ মসজিদের সংস্কারকাজ করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

ঝিনাইদহে আত্মীয় হিসেবে বাসায় এসে শিশু অপহরণ

অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাস জানান, থানায় জিডি হয়েছে। হয়তো ভয়ে পরিবারের লোকজন মামলা করেনি। তবুও তাদের অভিযোগের প্রেক্ষিতে আমরা মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করেছি।

পরকীয়ার ছবি ফেসবুকে, ছেলেকে নিয়ে খালে ঝাঁপ গৃহবধূর

প্রেমিকের সঙ্গে গৃহবধূর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হওয়ার পর মুহূর্তেই সেটা ভাইরাল হয়ে যায়। এরপর সংসারে কলহ শুরু

উপজাতি বলে বারবার অপমান করায় আত্মঘাতী চিকিৎসক

তার মায়ের দাবি, সিনিয়র চিকিৎসকেরা প্রায়ই পায়েলকে জাতি বিদ্বেষ মূলক মন্তব্য করতেন। আর সেই কারণেই আত্মহত্যা করেছেন পায়েল। মৃত্যুর আগে কয়েক জনের নামও বলে গিয়েছিলেন তিনি।

মন্তব্য লিখুন...

Top