17/07/2019 , ঢাকা

স্কুলছাত্রীকে হোটেলে নিয়ে রাত্রিযাপন, ব্যবসায়ী গ্রেপ্তার


প্রকাশিত: 17/07/2019 14:42:34| আপডেট:

সিরাজগঞ্জের তাড়াশে এক স্কুলছাত্রীকে আবাসিক হোটেলে নিয়ে গিয়ে মোবাইলে ‘অশ্লীল’ ভিডিও ধারণ করার অভিযোগে এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ওই ব্যবসায়ীর নাম মজিবর রহমান (৩৮)।

গতকাল শুক্রবার সন্ধ্যায় অভিযান চালিয়ে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের ১০নং ব্রিজ এলাকা থেকে তাকে আটক করে তাড়াশ থানা পুলিশ। তিনি পৌরসভা এলাকার বাসিন্দা এবং দুই সন্তানের জনক।  তার বিরুদ্ধে তাড়াশ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, তাড়াশ বাজারের গার্মেন্টস ব্যবসায়ী আবুল হোসেনের ছেলে মজিবুর রহমানের সঙ্গে উপজেলার নাদো সৈয়দপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রীর সঙ্গে (১৫) মোবাইলে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এই সম্পর্ককে কেন্দ্র করে ওই স্কুলছাত্রীকে নিয়ে বগুড়া শহরের একটি আবাসিক হোটেলে রাত্রিযাপন করেন। এ সময় মজিবর নিজের মোবাইলে ওই ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করেন। পরে একাধিকবার ওই স্কুলছাত্রীকে তার সঙ্গে অনৈতিক সম্পর্কের প্রস্তাব দেন। এতে ওই স্কুলছাত্রী রাজি না হলে অশ্লীল ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

এক পর্যায়ে ওই স্কুলছাত্রী বিষয়টি তার অভিভাবকদের জানালে তারা তাড়াশ থানায় একটি অভিযোগ দায়ের করেন। শুক্রবার তাড়াশ থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম ওই স্কুলছাত্রীকে দিয়ে ফাঁদ পেতে মজিবরকে আটক করেন।

এ প্রসঙ্গে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র এএসপি গোলাম রহমান জানান, এ ঘটনায় তাড়াশ থানায় শুক্রবার রাতে নারী ও শিশু নির্যাতন আইনে মজিবরের বিরুদ্ধে মামলা হয়েছে এবং আজ শনিবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


  
এ সম্পর্কিত আরও খবর...

‘বাংলাদেশ-ভারত সম্পর্ক এখন বিশ্বের জন্য অনুসরণীয়’

মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, বাংলাদেশ ও ভারতের সম্পর্ক বিশ্ব আন্তর্জাতিক সম্পর্কের ইতিহাসে অনন্য। প্রতিবেশী এ দুটি দে

দীর্ঘদিনের গোপন ট্যাটু প্রকাশ্যে আনলেন সামান্থা

নতুন সিনেমা ‘ওহ বেবি’ ভালো ব্যবসা করছে। সেই সাফল্যে হাওয়ায় ভাসছেন ভারতের দক্ষিণী সুন্দরী সামান্থা আক্কিনেনি। এবার নিজের দীর্ঘদিনের

বিচার বিভাগের স্বাধীনতা কেতাবি কথা: রুমিন ফারহানা

সরকারের নির্বাহী বিভাগ থেকে বিচার বিভাগ পৃথক করা কেতাবি কথা ছাড়া আর কিছুই নয়, বলে মন্তব্য করেছেন বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা।

মন্তব্য লিখুন...

Top