14/12/2018 , ঢাকা

হিরো আলমও মনোনয়ন ফরম কিনলেন


প্রকাশিত: 14/12/2018 11:05:46| আপডেট:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে এরই মধ্যে মনোনয়ন ফরম কিনেছেন বেশ কয়েকজন অভিনেতা ও অভিনেত্রী। এবার মনোনয়ন ফরম কিনলেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেতা হিরো আলম।

সোমবার বিকেল ৫টার দিকে জাতীয় পার্টি (জাপা) থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিরো আলম। এ সময় তার সঙ্গে ছিলেন অভিনেতা সোহেল রানা। বগুড়া-৬ আসন থেকে নির্বাচনে লড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। একই আসনে লড়ার জন্য বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পক্ষে আজ সকালে মনোনয়ন ফরম কিনেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বেশ কিছু দিন ধরে গুঞ্জন ছিল, এবার নির্বাচনে লড়বেন হিরো আলম। সেই গুঞ্জনই সত্যি হলো। সোমবার মনোনয়নপত্র সংগ্রহের পর হিরো আলম সাংবাদিকদের বলেন, ‘আমি আগে থেকেই একটু বেশি সাহসী তা তো আপনারা জানেনই। আমার জীবনে ব্যর্থতা বলতে কিছু নেই। ইনশাল্লাহ এখানেও আমি আশাবাদী।’

বগুড়ার এক সময়কার আলোচিত ডিস ব্যবসায়ী হিরো আলম বলেন, ‘আমি নিজে গরিব, আমি গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’

জাতীয় পার্টির ইয়ুথ আফেয়ার্স উপদেষ্টা ও মনোনয়ন পত্র বিক্রয় কমিউনিটির আহ্বায়ক অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভুঁইয়া বলেন, আমরা ১৫ নভেম্বর পর্যন্ত মনোনয়ন পত্র বিক্রির সময় বৃদ্ধি করেছি যেন পদপ্রার্থীরা নির্বিঘ্নে সংগ্রহ করতে পারেন।

তিনি বলেন, প্রথম দু’দিনে ১১১৫ টি মনোনয়ন পত্র বিক্রি হয়েছে। প্রতিটি ফরমের মূল্য ধার্য করা হয়েছে ২০ হাজার টাকা।

রেজাউল ইসলাম আরো জানান, সোমবার অনেকের মধ্যে অভিনেতা মাসুদ পারভেজ; যিনি সোহেল রানা নামেই পরিচিত, একজন বাংলাদেশি অভিনেতা, পরিচালক ও প্রযোজক এবং হিরো আলম মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

বগুড়ায় ক্যাবল সংযোগ স্থাপনের ব্যবসা রয়েছে আশরাফুল আলম ওরফে হিরো আলমের। সেই সুবাদেই তিনি নিজের স্থানীয় সংযোগগুলোতে প্রচারের জন্য কিছু মিউজিক ভিডিও তৈরি করেছিলেন বিভিন্ন সময়, যা গত বছরের মাঝামাঝি সময়ে ইউটিউবে ছড়িয়ে পড়ে। দেশজুড়ে হিরো আলমের ভিডিও নিয়ে কৌতুক শুরু হয়। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় তার ভিডিও নিয়ে দেশে ও দেশের বাইরে ট্রল হয়।

গত বছরে ফেসবুক ও ইউটিউবে তুমুল ঝড় তুলেছিলেন এই হিরো আলম। জাতীয় দলের ক্রিকেটার, তারকা অভিনেতাদের সঙ্গে সেলফি তোলাসহ নানা কারণে তিনি আলোচিত হন মূলধারার গণমাধ্যমেও। শুধু তাই নয়, ইন্টারনেটে খোঁজার ক্ষেত্রে বলিউড তারকা সালমান খানকে পেছনে ফেলেন হিরো আলম।

** নির্ভরযোগ্য খবর জানতে ও পেতে স্টার মেইলের ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Star Mail/Facebook


  
এ সম্পর্কিত আরও খবর...

আমার নেতা হিরো আলম যেদিন মন্ত্রী হবেন!

কয়েক মাস আগে হিরো আলমকে নিয়ে দুটো চাঞ্চল্যকর ঘটনার খবর বের হয়েছিল। একটি খবরে জানতে পারলাম, হিরো আলম ভারতের চলচ্চিত্র

নিয়ত করছি এমপিতে আসবো, এমপিতে আইছি: হিরো আলম

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে মনোনয়ন ফরম কিনেছেন এ সময়ের আলোচিত মডেল-অভিনেতা

প্রেস থেকে ঝিনাইদহের বিএনপি প্রার্থীর পোস্টার ছিনিয়ে নেয়ার অভিযোগ

বিএনপি দলীয় প্রার্থীর হাজার হাজার পোস্টার-লিফলেট জোর করে তুলে মিনি ট্রাকসহ নিয়ে যায়।

মন্তব্য লিখুন...

Top