14/12/2018 , ঢাকা

হোটেলে আপত্তিকর অবস্থায় ১৩ নারী-পুরুষ আটক


প্রকাশিত: 14/12/2018 11:51:30| আপডেট:

শহরের আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে আবারো সোচ্চার হয়েছে ফরিদপুর জেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় বুধবার দুপুরে ফরিদপুর শহরের আবাসিক হোটেলে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় আবাসিক হোটেলের মালিক ও ম্যানেজারসহ ১৩ নারী-পুরুষকে আটক করা হয়। পরে তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড প্রদান করেন আদালত।

আদালত পরিচালনা করেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক।

জানা যায়, ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত হোটেল নিউ গার্ডেন সিটিতে অভিযান চালানো হয়। অভিযানকালে ওই আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপরত অবস্থায় ১০ নারী-পুরুষকে আটক করা হয়। এসময় হোটেল মালিক ও দুই ম্যানেজারকেও আটক করা হয়। আটক হোটেলের মালিক ও দুই ম্যানেজারকে ১ মাস করে ও অন্যদের ৭ দিন করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন আদালতের বিচারক।

ফরিদপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. পারভেজ মল্লিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফরিদপুরের জেলা প্রশাসক উম্মে সালমা তানজিয়া বলেন, আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ রোধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার হোটেল নিউ গার্ডেন সিটিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়। প্রত্যেকবার অভিযানকালে একাধিক নারী-পুরুষ ও হোটেল ম্যানেজারকে কারাদণ্ড প্রদান করে আদালত।


  
এ সম্পর্কিত আরও খবর...

প্রেমিকা কার-এই দ্বন্দ্বে কলেজছাত্র খুন

আলিফের সঙ্গে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু সিফাত নামের আরেক যুবক ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক করতে চায়।

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং আরো দুইজন আহত হয়েছেন। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

হোটেলে আপত্তিকর অবস্থায় ৩০ নারী-পুরুষ আটক

এ সময় বিপুল পরিমাণ কনডম ও যৌন উত্তেজক ওষুধ উদ্ধার করা হয়। আটকদের হোটেলের দুই ম্যানেজারকে এক মাস করে ও অন্যদের ৭ দিনের

মন্তব্য লিখুন...

Top