1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ফের আফগানিস্তানে গাড়িবোমা হামলার ঘটনা ঘটেছে - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ফের আফগানিস্তানে গাড়িবোমা হামলার ঘটনা ঘটেছে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
People gather near the site of a deadly bombing attack in Kabul, Afghanistan, Sunday, Dec. 20, 2020. Afghanistan's Interior Ministry says that the car bomb blast killed at least eight people and wounded more than 15 others, including a member of parliament, Khan Mohammad Wardak. (AP Photo/Rahmat Gul)

একদিনের ব্যবধানে ফের আফগানিস্তানে গাড়িবোমা হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবারের এই হামলায় চার ডাক্তারসহ পাচঁজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। খবর আল জাজিরার।

পুলিশ বলছে, কারটির সঙ্গে আগে থেকেই একটি ম্যাগনেটিক বোমা সংযুক্ত করা ছিল। যা বিস্ফোরিত হয়ে পাচঁজনের মৃত্যু ঘটায়। এই হামলার দায় এখনও কোনো জঙ্গি গোষ্ঠী স্বীকার করেনি বলে জানিয়েছে কাবুল পুলিশ।

কাবুল পুলিশের মুখপাত্র ফেরদাউস ফারামার্জ সংবাদ মাধ্যমকে বলেছেন, কারটিতে চড়ে ডাক্তাররা কাবুলের পুল-ই-চরকি নামে একটি কারাগারের দিকে যাচ্ছিলেন। এসময় বোমাটি বিস্ফোরিত হলে এই হতাহতের ঘটনা ঘটে।

আফগানিস্তানের সবচেয়ে বড় এই কারাগারটিতে কয়েকশ তালেবানি যোদ্ধা বন্দি আছেন।

এর আগে রবিবার কাবুলে কার বোমা হামলায় আটজন নিহত হন। একজন সংসদ সদস্যসহ আহত হন কমপক্ষে আরও ১৫ জন। এই হামলার একদিন আগে শনিবার রিকশায় পেতে রাখা বোমার বিস্ফোরণে আফগানিস্তানের গানজায় ১১ শিশু প্রাণ হারায়।




আরো পড়ুন