1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে - starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা হাজী সেলিমের স্ত্রীর ৫৪তম জন্মবার্ষিকী আজ নির্বাচন কমিশনার হতে চান স্বাস্থ্যের সেই বিতর্কিত সিরাজুল হক খান




বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

ভারতের গোয়ায় অনুষ্ঠিতব্য ‘৫১তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যল অব ইন্ডিয়া’ উৎসবে বিশেষভাবে আমন্ত্রিত হয়েছে বাংলাদেশি নির্মাতা তানভীর মোকাম্মেল পরিচালিত ‘জীবনঢুলী’ ছবিটি। আগামী বছরের ১৬ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব।

‘জীবনঢুলী’ নিয়ে ভারতের ওই উৎসবে অংশগ্রহণ করবেন ছবিটির শিল্প নির্দেশক ও প্রধান সহকারী পরিচালক উত্তম গুহ এবং ছবিটির কাস্টিং ডিরেক্টর ও পোষাকের দায়িত্ব পালনকারী অভিনেত্রী চিত্রলেখা গুহ। ছবিতে চিত্রলেখা গুহ অভিনয়ও করেছেন।

‘জীবনঢুলী’র বিভিন্ন আরও দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, রামেন্দু মজুমদার, ওয়াহীদা মল্লিক জলি, জ্যোতিকা জ্যোতি, উত্তম গুহ, প্রাণ রায়, মৃণাল দত্ত, ইকবাল হোসেন, রিয়াজ, মাহমুদ জুয়েলসহ অনেককে।

পাশাপাশি গোয়ার ওই উৎসবে ওয়ার্ল্ড প্যানোরমা বিভাগে তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ছবির পরিচালক ও ছবিটির সম্পাদক মহাদেব শী গোয়া চলচ্চিত্র উৎসবে অংশ নেবেন।




আরো পড়ুন