1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল দেশের প্রায় ১১১ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ করোনাভাইরাসে দেশে একদিনে রেকর্ড ১০১ জনের মৃত্যু, শনাক্ত ৪৪১৭ মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে যুবদল বিএনপি-জামায়াত-হেফাজত লকডাউনে সরকার পতন চায়: ওলামা লীগ ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি লকডাউন চলাকালে পণ্যবাহী গাড়িতে যেন যাত্রী না ওঠে: কাদের বইমেলায় সাদিয়া আফরিনের ‘দহনদিনের জোছনাফুল’ মালয়েশিয়া-বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়োজনে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী




বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

ভারতের গোয়ায় অনুষ্ঠিতব্য ‘৫১তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যল অব ইন্ডিয়া’ উৎসবে বিশেষভাবে আমন্ত্রিত হয়েছে বাংলাদেশি নির্মাতা তানভীর মোকাম্মেল পরিচালিত ‘জীবনঢুলী’ ছবিটি। আগামী বছরের ১৬ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব।

‘জীবনঢুলী’ নিয়ে ভারতের ওই উৎসবে অংশগ্রহণ করবেন ছবিটির শিল্প নির্দেশক ও প্রধান সহকারী পরিচালক উত্তম গুহ এবং ছবিটির কাস্টিং ডিরেক্টর ও পোষাকের দায়িত্ব পালনকারী অভিনেত্রী চিত্রলেখা গুহ। ছবিতে চিত্রলেখা গুহ অভিনয়ও করেছেন।

‘জীবনঢুলী’র বিভিন্ন আরও দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, রামেন্দু মজুমদার, ওয়াহীদা মল্লিক জলি, জ্যোতিকা জ্যোতি, উত্তম গুহ, প্রাণ রায়, মৃণাল দত্ত, ইকবাল হোসেন, রিয়াজ, মাহমুদ জুয়েলসহ অনেককে।

পাশাপাশি গোয়ার ওই উৎসবে ওয়ার্ল্ড প্যানোরমা বিভাগে তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ছবির পরিচালক ও ছবিটির সম্পাদক মহাদেব শী গোয়া চলচ্চিত্র উৎসবে অংশ নেবেন।




আরো পড়ুন