1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে | starmail24
শিরোনাম :
দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ




বাংলাদেশের ‘জীবনঢুলী’ ভারতীয় চলচ্চিত্র উৎসবে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

ভারতের গোয়ায় অনুষ্ঠিতব্য ‘৫১তম ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যল অব ইন্ডিয়া’ উৎসবে বিশেষভাবে আমন্ত্রিত হয়েছে বাংলাদেশি নির্মাতা তানভীর মোকাম্মেল পরিচালিত ‘জীবনঢুলী’ ছবিটি। আগামী বছরের ১৬ জানুয়ারি থেকে শুরু হয়ে ২৪ জানুয়ারি পর্যন্ত চলবে এই উৎসব।

‘জীবনঢুলী’ নিয়ে ভারতের ওই উৎসবে অংশগ্রহণ করবেন ছবিটির শিল্প নির্দেশক ও প্রধান সহকারী পরিচালক উত্তম গুহ এবং ছবিটির কাস্টিং ডিরেক্টর ও পোষাকের দায়িত্ব পালনকারী অভিনেত্রী চিত্রলেখা গুহ। ছবিতে চিত্রলেখা গুহ অভিনয়ও করেছেন।

‘জীবনঢুলী’র বিভিন্ন আরও দেখা যাবে শতাব্দী ওয়াদুদ, রামেন্দু মজুমদার, ওয়াহীদা মল্লিক জলি, জ্যোতিকা জ্যোতি, উত্তম গুহ, প্রাণ রায়, মৃণাল দত্ত, ইকবাল হোসেন, রিয়াজ, মাহমুদ জুয়েলসহ অনেককে।

পাশাপাশি গোয়ার ওই উৎসবে ওয়ার্ল্ড প্যানোরমা বিভাগে তানভীর মোকাম্মেল পরিচালিত ‘রূপসা নদীর বাঁকে’ চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে ছবির পরিচালক ও ছবিটির সম্পাদক মহাদেব শী গোয়া চলচ্চিত্র উৎসবে অংশ নেবেন।




আরো পড়ুন