1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ভীষণ খুশি তাহসান, মন খারাপ সৃজিতের | starmail24
শিরোনাম :
নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ পৌরসভা নির্বাচনে সরকার কোনো প্রকার হস্তক্ষেপ করবে না : ওবায়দুল কাদের স্থানীয় সরকার নির্বাচনেও ভোট ডাকাতি করে যাচ্ছে : বিএনপি মহাসচিব পাকিস্তানের কোচিং প্যানেলের কাছে মানসিক অত্যাচারে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায়




ভীষণ খুশি তাহসান, মন খারাপ সৃজিতের

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কয়েক মাস থাকার পর মেয়ে আইরাকে নিয়ে ঢাকায় ফিরেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশে ফিরেই বাবা তাহসান খানের কাছে গেছে ছোট্ট আইরা। দীর্ঘদিন পর মেয়েকে পেয়ে ভীষণ খুশি তাহসান।

এদিকে মিথিলা ও আইরাকে কাছে না পেয়ে মন খারাপ সৃজিতের। কারণ জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই মেয়েকে নিয়ে কলকাতায় ফেরার কথা ছিল মিথিলার। কিন্তু বাড়তি কিছু কাজে আটকে যাওয়ায় বড়দিনে কলকাতায় যাওয়া সম্ভব হচ্ছে না এ অভিনেত্রীর।

মিথিলা জানিয়েছেন, আইরার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল সৃজিত। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। দেশে আরও কয়েকটা কাজ আছে। আর আম্মু আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। ক্রিসমাসে যেতে পারব না বলে সৃজিতের মন খারাপ হয়ে গিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে কাজ করছেন মিথিলা। সিনেমায় আরও আছেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিমউদ্দিনের গল্প নিয়ে এই সিরিজ। আর এ কারণেই দেশে অবস্থান করছেন মিথিলা।




আরো পড়ুন