1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মালয়েশিয়ায় বাংলাদেশী ছাত্র-ছাত্রীদের নিয়ে বিএসইউএমের স্টাডি ট্যুর অনুষ্ঠিত হলো রাশিয়ার তেলের ডিপোতে হামলা করলো ইউক্রেন রাশিয়া পারমাণবিক যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে : ভলোদিমির জেলেনস্কি টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীতে বৈশ্বিক খাদ্য সংকটের শঙ্কা থাকলেও বাংলাদেশের খুব ক্ষতি হবে না নির্বাচনকে কেন্দ্র করে ডিসি-এসপিদের সঙ্গে আজ বৈঠকে বসবে ইসি ভিন্ন মতে কথা বলার অধিকার নেই : নুর মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে !




ভীষণ খুশি তাহসান, মন খারাপ সৃজিতের

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে কয়েক মাস থাকার পর মেয়ে আইরাকে নিয়ে ঢাকায় ফিরেছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। দেশে ফিরেই বাবা তাহসান খানের কাছে গেছে ছোট্ট আইরা। দীর্ঘদিন পর মেয়েকে পেয়ে ভীষণ খুশি তাহসান।

এদিকে মিথিলা ও আইরাকে কাছে না পেয়ে মন খারাপ সৃজিতের। কারণ জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই মেয়েকে নিয়ে কলকাতায় ফেরার কথা ছিল মিথিলার। কিন্তু বাড়তি কিছু কাজে আটকে যাওয়ায় বড়দিনে কলকাতায় যাওয়া সম্ভব হচ্ছে না এ অভিনেত্রীর।

মিথিলা জানিয়েছেন, আইরার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল সৃজিত। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। দেশে আরও কয়েকটা কাজ আছে। আর আম্মু আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। ক্রিসমাসে যেতে পারব না বলে সৃজিতের মন খারাপ হয়ে গিয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে কাজ করছেন মিথিলা। সিনেমায় আরও আছেন বাংলাদেশের অভিনেতা আরিফিন শুভ। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিমউদ্দিনের গল্প নিয়ে এই সিরিজ। আর এ কারণেই দেশে অবস্থান করছেন মিথিলা।




আরো পড়ুন