1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মিশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন বাংলাদেশ পুলিশের ১৪০ সদস্য - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মিশনে যোগ দিতে ঢাকা ছেড়েছেন বাংলাদেশ পুলিশের ১৪০ সদস্য

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

জাতিসংঘ শান্তিরক্ষা মালি মিশনে যোগ দিতে বাংলাদেশ বিমানের বিশেষ ফ্লাইটে রবিবার রাতে মালির রাজধানী বামাকোর উদ্দেশে ঢাকা ছেড়েছেন বাংলাদেশ পুলিশের ১৪০ সদস্য।

ডেপুটি কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) এ. এন. এফ. মারূফ আবদুল্লাহর নেতৃত্বে বাংলাদেশ ফরমড পুলিশ ইউনিটের (ব্যানএফপিইউ)-১ সপ্তম রোটেশনের দ্বিতীয় দলের ৭০ জন ও ডেপুটি কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) সাইফুজ্জামানের নেতৃত্বে ব্যানএফপিইউ-২ তৃতীয় রোটেশনের দ্বিতীয় দলের ৭০ জন পুলিশ সদস্য রয়েছেন।

পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি (এইচআরএম) মাজহারুল ইসলাম, ডিআইজি (মিডিয়া অ্যান্ড প্ল্যানিং) তওফিক মাহবুব চৌধুরী ও ইউএন অ্যাফেয়ার্স অপারেশন্স উইংয়ের কর্মকর্তারা মিশনগামী পুলিশ সদস্যদের বিমান বন্দরে বিদায় জানান।

উভয় ইউনিটের অগ্রগামী দলের ১৪০ সদস্য গত ৪ ডিসেম্বর মিশন এলাকায় গমন করেছেন। নির্ধারিত কোয়ারেন্টাইন শেষে বর্তমানে তারা মিশনে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ পুলিশ ২০১৩ সাল থেকে জাতিসংঘ শান্তিরক্ষা মিশন পশ্চিম আফ্রিকার দেশ মালির রাজধানী বামাকোতে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করে বৈশ্বিক পরিমন্ডলে বাংলাদেশের মর্যাদা ও গৌরব বৃদ্ধি করেছে।




আরো পড়ুন