1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শুটিংয়ে গিয়ে গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী | starmail24
শিরোনাম :
ন্যাশনাল ব্যাংকে ঋণ বিতরণ ও কর্মকর্তা নিয়োগে নিষেধাজ্ঞা লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল মালয়েশিয়ান প্রোডাক্টস এর ইফতার ও গালানাইট অনুষ্ঠিত মালয়েশিয়ায় খালেদা জিয়া’র সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল বাসা ভাড়া নিতে মুনিয়াকে ‘সাহায্য করতে’ বাধ্য হয়েছিলেন বড় বোন নুসরাত বেগম খালেদা জিয়ার আরও কয়েক দিন সময় লাগবে বাসায় ফিরতে দেশে একদিনে আরও ৬০ জনের মৃত্যু , শনাক্ত ১৪৫২ জন বছরের প্রথম শক্তিশালী কালবৈশাখী ঝড় ধেয়ে আসছে আইপিএল থেকে দেশে গেলে ৫ বছরের জেল, বিপাকে অস্ট্রেলিয়ান ক্রিকেটার! হুইপপুত্র শারুন ছবি নিয়ে মুনিয়াকে ব্লাকমেইলে ব্যবহার করতে ছিলেন মরিয়া




শুটিংয়ে গিয়ে গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

মুসৌরিতে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নামে একটি বলিউড ছবির শুটিংয়ে গিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ভারতের সুপারস্টার অভিনেতা মিঠুন চক্রবর্তী। এই ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শুটিংয়ে শট নেয়ার সময় আচমকাই মিঠুনের পেটের সংক্রমণ শুরু হয়। সঙ্গে সঙ্গে বন্ধ হয়ে যায় শুটিং।

ছবির পরিচালক বিবেক অগ্নিহোত্রী জানিয়েছেন, মুসৌরিতে একটি বড় দৃশ্যের শুটিং চলছিল। কাজে যাতে কোনো ব্যাঘাত না ঘটে তার জন্য কিছুটা অসুস্থ অবস্থাতেই শুটিং চালিয়ে যাচ্ছিলেন বলিউড ও টলিউডের মহাতারকা মিঠুন। কিন্তু কিছু সময় পরই তার পেটের সমস্যা তীব্র আকার ধারণ করে। শুটিংও বন্ধ হযে যায়।

বিবেকের কথায়, ‘যন্ত্রণায় সোজা হয়ে দাঁড়াতে পারছিলেন না মিটুন দা। তবুও তিনি একটার পর একটা দৃশ্যে নিখুঁত শট দিয়ে যাচ্ছিলেন। একবারের জন্যও বোঝা যাচ্ছিল না, তিনি অসুস্থ। উল্টো সমানে জানতে চাচ্ছিলেন, কাজে কোনো সমস্যা বা খামতি থাকছে না তো?’

পরিচালকের অকপট স্বীকারোক্তি, এই প্রজন্মের কোনো অভিনেতার মধ্যে কাজের প্রতি এত নিষ্ঠা, ভালোবাসা দেখেননি তিনি। মিঠুন চক্রবর্তীর মতো অভিনেতা যে কোনো ছবির সম্পদ বলে উল্লেখ করেন তিনি। যদিও তাকে কোনো হাসপাতালে ভর্তি করা হয়েছে কি না, তা জানানো হয়নি।

গত বছর বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘তাসখন্দ ফাইলস’ হিট হয়েছিল। সেই সাফল্যে অনুপ্রাণিত হয়ে তিনি ঠিক করেন, কাশ্মীরী হিন্দুদের দুর্দশার কথা তুলে ধরবেন তার ‘দ্য কাশ্মীর ফাইলস’-এ। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন অনুপম খের। এটি মুক্তি পাবে নতুন বছরে।




আরো পড়ুন