1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সুইজারল্যান্ডের হোটেল রুমে রানির সঙ্গে ধরা পড়েন গোবিন্দ! - starmail24
শিরোনাম :
সম্প্রীতি রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ইউনাইটেড ইসলামী পার্টির সরকারকে বিপদে ফেলতে পূজামণ্ডপে কোরআন রাখা হয়েছে: ইউনাইটেড ইসলামী পার্টি লাইফাই : আলোর গতিতে আলোকিত হবে বিশ্ব সব ধর্মের মানুষ সমভাবে উন্নয়নের সুফল উপভোগ করছে : প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাশিয়ায় করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু শিগগিরই ১২-১৭ বছর বয়সী ত্রিশ লাখ শিশুকে ফাইজারের টিকা দেয়া হবে আক্রমণাত্মক ফুটবল খেলে গোল করলেন মেসি পাবনা সাথিয়া ধুলাউড়িতে খাদ্য বান্ধব চাউল বিতারণে অনিয়মের অভিযোগ মালয়েশিয়ায় রেডলাইভ আয়োজন করতে যাচ্ছে, রেড লাইভ জ্যাশ ফ্যাশন এশিয়া অ্যাওয়ার্ড শিশুর প্রতি সহিংসতা নিরসনে পিটিশন হস্তান্তর




সুইজারল্যান্ডের হোটেল রুমে রানির সঙ্গে ধরা পড়েন গোবিন্দ!

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। অভিনয়ের বাইরে কয়েকজন অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে আছে এই অভিনেতার নাম। এরমধ্যে অন্যতম নীলম কোঠারি। শোনা যায়, নীলমকে পাগলের মতো ভালবাসতেন তিনি। এমনকী, দুজন বিয়ে করবেন বলেও স্থির করেন।

কিন্তু বাধ সাধে দুই অভিনেতার পরিবার। নীলমের মতো একজন ঝা চকচকে, ইংরেজিতে তুখোড় তরুণীর পরিবার কখনও গোবিন্দর সঙ্গে বিয়ে দেবে কি না, তা নিয়ে প্রশ্ন ওঠে। নীলমের সঙ্গে গোবিন্দর বিয়ে যখন কার্যত নস্যাৎ করে দেন অভিনেত্রীর পরিবার, সেই সময় মায়ের পছন্দের পাত্রী সুনীতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গোবিন্দ।

সুনীতার সঙ্গে গোবিন্দ যখন সংসার করছেন, সেই সময় ‘হাদ কর দি আপনে’ ছবির সেটে রানি মুখার্জির সঙ্গে তার পরিচয় হয়। তাকে নিয়ে ভারতের বাইরে কখনও সুইজারল্যান্ড আবার কখনো মার্কিন মুলুকে শুরু হয় ওই সিনেমার শুটিং। শোনা যায়, ছবির শুটিংয়ের জন্য রানি, গোবিন্দ যখন বিদেশে পাড়ি দেন, সেই সময় প্রায়শই তাদের একসঙ্গে দেখা যেত।

এরমধ্যে একদিন রানির সঙ্গে সুইজারল্যান্ডের এক হোটেলে গোবিন্দকে হাতেনাতে ধরে ফেলেন এক সাংবাদিক। সেই খবর নিয়ে যখন পেজ থ্রির পাতা সরগরম, তা পৌঁছে যায় অভিনেতার স্ত্রীর কানেও। রানি এবং গোবিন্দর সম্পর্কের কথা এবং তাদের একসঙ্গে হোটেলের ঘরে দেখা গিয়েছে শোনার পর, প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেতার স্ত্রী সুনীতা। তবে তিনি সন্তানদের নিয়ে বাপের বাড়িতে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। যা শুনে কার্যত ভেঙে পড়েন গোবিন্দ।




আরো পড়ুন