1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
সুইজারল্যান্ডের হোটেল রুমে রানির সঙ্গে ধরা পড়েন গোবিন্দ! | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল দেশের প্রায় ১১১ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ করোনাভাইরাসে দেশে একদিনে রেকর্ড ১০১ জনের মৃত্যু, শনাক্ত ৪৪১৭ মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে যুবদল বিএনপি-জামায়াত-হেফাজত লকডাউনে সরকার পতন চায়: ওলামা লীগ ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি লকডাউন চলাকালে পণ্যবাহী গাড়িতে যেন যাত্রী না ওঠে: কাদের বইমেলায় সাদিয়া আফরিনের ‘দহনদিনের জোছনাফুল’ মালয়েশিয়া-বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়োজনে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী




সুইজারল্যান্ডের হোটেল রুমে রানির সঙ্গে ধরা পড়েন গোবিন্দ!

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০

বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দ। অভিনয়ের বাইরে কয়েকজন অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে আছে এই অভিনেতার নাম। এরমধ্যে অন্যতম নীলম কোঠারি। শোনা যায়, নীলমকে পাগলের মতো ভালবাসতেন তিনি। এমনকী, দুজন বিয়ে করবেন বলেও স্থির করেন।

কিন্তু বাধ সাধে দুই অভিনেতার পরিবার। নীলমের মতো একজন ঝা চকচকে, ইংরেজিতে তুখোড় তরুণীর পরিবার কখনও গোবিন্দর সঙ্গে বিয়ে দেবে কি না, তা নিয়ে প্রশ্ন ওঠে। নীলমের সঙ্গে গোবিন্দর বিয়ে যখন কার্যত নস্যাৎ করে দেন অভিনেত্রীর পরিবার, সেই সময় মায়ের পছন্দের পাত্রী সুনীতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন গোবিন্দ।

সুনীতার সঙ্গে গোবিন্দ যখন সংসার করছেন, সেই সময় ‘হাদ কর দি আপনে’ ছবির সেটে রানি মুখার্জির সঙ্গে তার পরিচয় হয়। তাকে নিয়ে ভারতের বাইরে কখনও সুইজারল্যান্ড আবার কখনো মার্কিন মুলুকে শুরু হয় ওই সিনেমার শুটিং। শোনা যায়, ছবির শুটিংয়ের জন্য রানি, গোবিন্দ যখন বিদেশে পাড়ি দেন, সেই সময় প্রায়শই তাদের একসঙ্গে দেখা যেত।

এরমধ্যে একদিন রানির সঙ্গে সুইজারল্যান্ডের এক হোটেলে গোবিন্দকে হাতেনাতে ধরে ফেলেন এক সাংবাদিক। সেই খবর নিয়ে যখন পেজ থ্রির পাতা সরগরম, তা পৌঁছে যায় অভিনেতার স্ত্রীর কানেও। রানি এবং গোবিন্দর সম্পর্কের কথা এবং তাদের একসঙ্গে হোটেলের ঘরে দেখা গিয়েছে শোনার পর, প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি অভিনেতার স্ত্রী সুনীতা। তবে তিনি সন্তানদের নিয়ে বাপের বাড়িতে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন। যা শুনে কার্যত ভেঙে পড়েন গোবিন্দ।




আরো পড়ুন