1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ করে পরিপত্র জারি করেছে সরকার। রবিবার অর্থ মন্ত্রণালয়ের বাজেট অনুবিভাগের উপসচিব তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত জারি করা এই পরিপত্র অবিলম্বে কার্যকর হবে বলে বলা হয়েছে।

পরিপত্রে বলা হয়, বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং অধীনস্থ দপ্তর, সংস্থার বেতন গ্রেড ১১ থেকে ২০ পর্যন্ত পদে সরকারি কর্মচারী নিয়োগের ক্ষেত্রে পাবলিক, বেসরকারি বিশ্ববিদ্যালয় বা অন্য কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে আউটসোর্সিং পদ্ধতিতে বাছাই কার্যক্রম পরিচালনা করা যাবে না।

পাবলিক, বেসরকারি বিশ্ববিদ্যালয় বা অন্য কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে আউটসোর্সিং পদ্ধতিতে মন্ত্রণালয়, বিভাগ বা অধীনস্থ দপ্তর, সংস্থার সরকারি কর্মচারী নিয়োগ কার্যক্রম পরিচালনার জন্য কোনো বরাদ্দ রাখা বা প্রস্তাব করা যাবে না বলেও পরিপত্রে বলা হয়েছে।

একই সঙ্গে ২০১৯ সালের ২৪ নভেম্বর জারি করা এ সংক্রান্ত পরিপত্রটি বাতিল হয়েছে বলে জানানো হয়েছে।




আরো পড়ুন