1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ | starmail24
শিরোনাম :
শেখ হাসিনার নামে পদ্মা সেতুর নামকরণের প্রস্তাবে: প্রধানমন্ত্রীর না ভারতে করোনা টিকা উৎপাদান কোম্পানি সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে ৫ জনের মৃত্যু ফেব্রুয়ারিতে সীমিত পরিসরে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে নীতিগত সিদ্ধান্ত দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন




আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

আউটসোর্সিংয়ের মাধ্যমে সরকারি চাকরিতে ১১তম থেকে ২০তম গ্রেডে নিয়োগ পরীক্ষা বন্ধ করে পরিপত্র জারি করেছে সরকার। রবিবার অর্থ মন্ত্রণালয়ের বাজেট অনুবিভাগের উপসচিব তৌহিদুল ইসলাম স্বাক্ষরিত জারি করা এই পরিপত্র অবিলম্বে কার্যকর হবে বলে বলা হয়েছে।

পরিপত্রে বলা হয়, বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং অধীনস্থ দপ্তর, সংস্থার বেতন গ্রেড ১১ থেকে ২০ পর্যন্ত পদে সরকারি কর্মচারী নিয়োগের ক্ষেত্রে পাবলিক, বেসরকারি বিশ্ববিদ্যালয় বা অন্য কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে আউটসোর্সিং পদ্ধতিতে বাছাই কার্যক্রম পরিচালনা করা যাবে না।

পাবলিক, বেসরকারি বিশ্ববিদ্যালয় বা অন্য কোনো প্রতিষ্ঠানের মাধ্যমে আউটসোর্সিং পদ্ধতিতে মন্ত্রণালয়, বিভাগ বা অধীনস্থ দপ্তর, সংস্থার সরকারি কর্মচারী নিয়োগ কার্যক্রম পরিচালনার জন্য কোনো বরাদ্দ রাখা বা প্রস্তাব করা যাবে না বলেও পরিপত্রে বলা হয়েছে।

একই সঙ্গে ২০১৯ সালের ২৪ নভেম্বর জারি করা এ সংক্রান্ত পরিপত্রটি বাতিল হয়েছে বলে জানানো হয়েছে।




আরো পড়ুন