1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে সাংবাদিককে হত্যার চেষ্টা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে সাংবাদিককে হত্যার চেষ্টা, ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে প্রেস ক্লাবের সাধারণ সম্পাদককে হত্যাচেষ্টার অভিযোগে ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যানকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টুকে মাথায় আঘাত করে হত্যার চেষ্টা করেন সদর ইউনিয়নের চেয়ারম্যান একেএম মাহমুদুর রহমান রোজেন।

এ ঘটনায় এমদাদুল হক মন্টু বাদী হয়ে রবিবার রাতে থানায় একটি মামলা করেন। এরই প্রেক্ষিতে সোমবার দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেন শুক্রবার এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের দুজন কর্মচারীকে মারধর করেন। খবর পেয়ে এসএম ডিজিটাল ক্যাবল নেটওয়ার্কের স্বত্ত্বাধিকারী ও ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এবং দৈনিক খোলা কাগজ ভূরুঙ্গামারী প্রতিনিধি এমদাদুল হক মন্টু ঘটনাস্থলে পৌঁছলে ওই ইউপি চেয়ারম্যান তার মাথায় কংক্রিটের ভারী খন্ড দিয়ে আঘাত করেন। এতে তিনি গুরুতর আহত হন।

ভূরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতিয়ার রহমান সদর ইউপি চেয়ারম্যানকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এ বিষয়ে ভুরুঙ্গামারী এএসপি (সার্কেল) শওকত আলী বলেন, সদর চেয়ারম্যানের সন্ত্রাসী কর্মকান্ডে জনগন অতিষ্ঠ হয়ে পড়েছেন। একজন সাংবাদিককে প্রাণনাশের হুমকির অভিযোগ মামলার প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে।




আরো পড়ুন