1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
জামিন পেয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




জামিন পেয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

করোনা বিধি না মানায় মুম্বাইয়ের একটি ক্লাব থেকে অভিযান চালাকালে গ্রেপ্তার হয়েছিলেন ভারতের জাতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না। পরে অবশ্য জামিন পেয়েছেন ভারতের এক সময়ের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান।

এদিকে, একই কারণে ওই ক্লাব থেকে জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল। তিনিও জামিন পেয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল সোমবার রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ। এ সময় করোনা বিধি ভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাদের গ্রেপ্তার করা হয়েছিল। নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের মধ্যে উদ্দাম পার্টি করার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে।

প্রসঙ্গত, ভারতের অন্য রাজ্যগুলোর মতো নতুন ধরনের করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রটি। আর এ কারণে সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ।




আরো পড়ুন