1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




জামিন পেয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

করোনা বিধি না মানায় মুম্বাইয়ের একটি ক্লাব থেকে অভিযান চালাকালে গ্রেপ্তার হয়েছিলেন ভারতের জাতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না। পরে অবশ্য জামিন পেয়েছেন ভারতের এক সময়ের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান।

এদিকে, একই কারণে ওই ক্লাব থেকে জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল। তিনিও জামিন পেয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল সোমবার রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ। এ সময় করোনা বিধি ভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাদের গ্রেপ্তার করা হয়েছিল। নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের মধ্যে উদ্দাম পার্টি করার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে।

প্রসঙ্গত, ভারতের অন্য রাজ্যগুলোর মতো নতুন ধরনের করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রটি। আর এ কারণে সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ।




আরো পড়ুন