1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
জামিন পেয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না | starmail24
শিরোনাম :
দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ




জামিন পেয়েছেন ক্রিকেটার সুরেশ রায়না

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

করোনা বিধি না মানায় মুম্বাইয়ের একটি ক্লাব থেকে অভিযান চালাকালে গ্রেপ্তার হয়েছিলেন ভারতের জাতীয় দলের ক্রিকেটার সুরেশ রায়না। পরে অবশ্য জামিন পেয়েছেন ভারতের এক সময়ের নির্ভরযোগ্য এই ব্যাটসম্যান।

এদিকে, একই কারণে ওই ক্লাব থেকে জনপ্রিয় গায়ক গুরু রানধাওয়াকেও গ্রেপ্তার করা হয়েছিল। তিনিও জামিন পেয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যমে উঠে এসেছে।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ’র প্রতিবেদনে বলা হয়েছে, গতকাল সোমবার রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের ড্রাগনফ্লাই ক্লাবে তল্লাশি চালায় পুলিশ। এ সময় করোনা বিধি ভঙ্গের অভিযোগে রায়না ও গুরু রানধাওয়াসহ মোট ৩৪ জনকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, ভারতীয় দণ্ডবিধির ১৮৮, ২৬৯ ও ৩৪ ধারায় তাদের গ্রেপ্তার করা হয়েছিল। নাইট কারফিউ উপেক্ষা করে ক্লাবের মধ্যে উদ্দাম পার্টি করার অভিযোগ আনা হয় তাদের বিরুদ্ধে।

প্রসঙ্গত, ভারতের অন্য রাজ্যগুলোর মতো নতুন ধরনের করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে মহারাষ্ট্রটি। আর এ কারণে সোমবার থেকেই রাজ্যে জারি হয়েছে নাইট কারফিউ।




আরো পড়ুন