1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




নতুন রূপে করোনা, সারা বৃটেনে কঠোর বিধিনিষেধের কথা বিবেচনা করছে মন্ত্রিপরিষদ

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

বৃটেনে করোনাভাইরাস (কোভিড-১৯) নতুন রূপটি সর্বত্র ছড়িয়ে পড়া রোধে দেশের আরও বেশি অঞ্চল তথা সারা দেশ বিধিনিষেধের আওতায় আনার বিষয়টি বিবেচনা করছে মন্ত্রিপরিষদ। কেবিনেট মিনিস্টার রবার্ট জেন্রিক বলেছেন, বর্তমান বিধিগুলি যথেষ্ট শক্তিশালী কিনা তা নিয়ে ১০ ডাউনিং স্ট্রিট আজ সিদ্ধান্ত নেবে।

মন্ত্রী জানিয়েছেন, বক্সিং ডে কড়াকড়ি আরও প্রশস্ত করার কোনও তাৎক্ষণিক পরিকল্পনা নেই। তবে ভাইরাস সংক্রমনের সংখ্যা বাড়ছে। বৃটেনের প্রধান বৈজ্ঞানিক উপদেষ্টা বলেছেন, অতিরিক্ত কড়াকড়ি (কার্বের) প্রয়োজন হতে পারে।

স্যার প্যাট্রিক ভ্যালেন্স সোমবার ডাউনিং স্ট্রিটের ব্রিফিংয়ে বলেছিলেন, কিছু কিছু জায়গায় আরো কঠোর হওয়া দরকার, মোটেও শিথিল করা উচিত নয়। লন্ডন এবং সাউথ ইস্ট ইংল্যান্ডের বৃহৎ অংশগুলিকে টিয়ার-৪ তথা নতুন চার স্তরের নিয়মের অধীনে আনার বিষয়টি ৩০ ডিসেম্বর পর্যালোচনা করার কথা রয়েছে। বরিস জনসনের সভাপতিত্বে কোভিড অপারেশন কমিটি বুধবার বৈঠক করবেন বলে রবার্ট জেন্রিক জানিয়েছেন।

মন্ত্রী বলেন, শক্তিশালী টিয়ার সিস্টেমকে ধরে রাখার চেষ্টা হবে। সারা দেশে একটি আনুপাতিক দৃষ্টিভঙ্গিতে গ্রহণ করা হতে পারে। সরকারী পরিসংখ্যান অনুসারে গতকাল মঙ্গলবার যুক্তরাজ্যে আরও ৩৬,৮০৪ জন ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৬৯১ জন মারা গেছেন।।




আরো পড়ুন