1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে: বিটিআরসি - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে: বিটিআরসি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে বলে মন্তব্য করেছেন বিটিআরসি’র স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহিদুল আলম। তিনি বলেন, বিটিআরসিতে আমরা সবসময় ৩টি বিষয়ের উপর জোর দেই। আর সেটি হলোÑ রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম। অপো এই তিনটিতেই বেশ এগিয়ে আছে।

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত ‘ও ফ্যানস নাইট’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শহিদুল আলম বলেন, আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপো’র যেসব স্মার্টফোন পাওয়া যায় সেগুলো অরিজিনাল। কেননা, এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল করা হয়। তাই কোনো দ্বিধা ছাড়া গ্রাহক সবাই এ ফোনগুলো কিনতে পারেন।

অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডি’র ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, সাম্প্রতিক সকল উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সব সময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরো সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাবো। বাংলাদেশে অপো’র ছয় বছরের যাত্রাকে চিহ্নিত করতে অপো এই আড়ম্বরপূর্ণ ফেস্টিভ্যালের উদ্যোগ নেয়।

ওই অনুষ্ঠানে এলিটা করিম, জন কবির ছাড়াও ব্ল্যাক জ্যাং, জোহান এবং ডিজে রাহাত তাদের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনায় ভক্তদের বিমোহিত করেন। এ ছাড়াও বিভিন্ন ড্যান্স ক্রু তাদের নাচের পারফরম্যান্সের মধ্য দিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। তাছাড়া ফ্যানরা নানান ইন্টারঅ্যাক্টিভ গেমেও অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী ফ্যানরাও তাদের আনন্দ প্রকাশ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা। ফেস্টিভ্যালে ফ্যানদের জন্য সংগীত পরিবেশন করেন শিল্পীরা।




আরো পড়ুন