1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে: বিটিআরসি | starmail24
শিরোনাম :
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল দেশের প্রায় ১১১ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত, মৃত্যু ৪ করোনাভাইরাসে দেশে একদিনে রেকর্ড ১০১ জনের মৃত্যু, শনাক্ত ৪৪১৭ মালয়েশিয়ায় খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে যুবদল বিএনপি-জামায়াত-হেফাজত লকডাউনে সরকার পতন চায়: ওলামা লীগ ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে সর্বাত্মক লকডাউনের প্রজ্ঞাপন জারি লকডাউন চলাকালে পণ্যবাহী গাড়িতে যেন যাত্রী না ওঠে: কাদের বইমেলায় সাদিয়া আফরিনের ‘দহনদিনের জোছনাফুল’ মালয়েশিয়া-বাংলাদেশ ফোরাম এসোসিয়েশন কর্তৃক স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত অনুষ্ঠানে আয়োজনে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী




নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে: বিটিআরসি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

নিয়ম মেনেই ‘অপো’ ফোন বিক্রি করছে বলে মন্তব্য করেছেন বিটিআরসি’র স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শহিদুল আলম। তিনি বলেন, বিটিআরসিতে আমরা সবসময় ৩টি বিষয়ের উপর জোর দেই। আর সেটি হলোÑ রেগুলেটরি অ্যাফেয়ার্স, পণ্যের গুণগত মান ও দাম। অপো এই তিনটিতেই বেশ এগিয়ে আছে।

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড অপো তাদের ‘ও ফ্যানস ফেস্টিভ্যালের’ অংশ হিসেবে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজিত ‘ও ফ্যানস নাইট’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। শহিদুল আলম বলেন, আমাদের বাজার গবেষণা থেকে প্রাপ্ত তথ্যানুসারে বাজারে অপো’র যেসব স্মার্টফোন পাওয়া যায় সেগুলো অরিজিনাল। কেননা, এগুলো সঠিকভাবে নিয়ম মেনে আমদানি বা অ্যাসেম্বল করা হয়। তাই কোনো দ্বিধা ছাড়া গ্রাহক সবাই এ ফোনগুলো কিনতে পারেন।

অনুষ্ঠানে অপো বাংলাদেশ এইডি’র ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন, সাম্প্রতিক সকল উদ্ভাবন ভক্তদের কাছে পৌঁছে দিতে পেরে আমরা আনন্দিত। একটি ইউজার-লেড ব্র্যান্ড হিসেবে আমরা সব সময় আমাদের ফ্যানদের চাহিদার দিকে নজর রাখি এবং আমরা তাদের জীবনযাত্রাকে আরো সমুন্নত করতে সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসতে কাজ চালিয়ে যাবো। বাংলাদেশে অপো’র ছয় বছরের যাত্রাকে চিহ্নিত করতে অপো এই আড়ম্বরপূর্ণ ফেস্টিভ্যালের উদ্যোগ নেয়।

ওই অনুষ্ঠানে এলিটা করিম, জন কবির ছাড়াও ব্ল্যাক জ্যাং, জোহান এবং ডিজে রাহাত তাদের মনোমুগ্ধকর সংগীত পরিবেশনায় ভক্তদের বিমোহিত করেন। এ ছাড়াও বিভিন্ন ড্যান্স ক্রু তাদের নাচের পারফরম্যান্সের মধ্য দিয়ে সবাইকে মাতিয়ে রাখেন। তাছাড়া ফ্যানরা নানান ইন্টারঅ্যাক্টিভ গেমেও অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে অংশগ্রহণকারী ফ্যানরাও তাদের আনন্দ প্রকাশ করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কান্ট্রি পাবলিক রিলেশন হেড জোশিতা সানজানা রিজভান, এলিটা করিম, জন কবিরসহ জনপ্রিয় ইউটিউবাররা। ফেস্টিভ্যালে ফ্যানদের জন্য সংগীত পরিবেশন করেন শিল্পীরা।




আরো পড়ুন