1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
ফাইল ছবি

মালয়েশিয়ার কুন্তান শহর থেকে প্রায় ১৬৬ কিলোমিটার দূরে লিপিসের জালান মেরাপোহ এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় সঙ্গে থাকা তার এক বন্ধুও মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার রাতে তারা কাজ শেষে মোটরসাইকেলে করে কেম সুনগাই রেলাউতে নিজেদের বাসায় যাওয়ার সময় লিপিসের জালান মেরাপো-কেম সুঙ্গাই রিলাউয়ে একপাল গরুর সঙ্গে ধাক্কা লাগে। এতে তাদের মোটরসাইকেল ছিটকে গিয়ে পাশের একটি বিদ্যুতিক খুঁটিতে আঘাত করে।

এতে ঘটনাস্থলে ওই বাংলাদেশি নিহত হন। লিপিস জেলা পুলিশ প্রধান আজলি মোহাম্মদ নূর জানান, দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম মো. সেলিম আলী (২৮) এবং তার বন্ধুর নাম শাহ আলম মোহাম্মদ (৩৩)। তারা রাত ১০টার দিকে কাজ শেষ করে সুনগাই রেলাউতে তাদের বাসস্থানে ফিরছিলেন। কিন্তু ঘটনার সময় তারা ছিলেন একটি পাম এস্টেটের মাঝামাঝি।

জায়গাটি ছিল অন্ধকারময়। ফলে সেলিম বুঝতে পারেননি সামনে রাস্তায় গরুর দল আছে। ফলে তার মোটর সাইকেল সজোরে গিয়ে আঘাত করে গরুর পালে। সঙ্গে সঙ্গে তাদের মোটর সাইকেল বাম পাশে সড়কে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাড়ি খায়। এতে সেলিমের মাথায় মারাত্মক জঘম হয়। কারণ, তিনি মাথায় হেলমেট পরা ছিলেন না। মেরাপো হেলথ ক্লিনিকের মেডিকেল অফিসার তাকে ঘটনাস্থলেই মারা গেছেন বলে ঘোষণা দেন।

অন্য দিকে শাহ আলমের বাম হাত ভেঙে গেছে। তাকে ভর্তি করা হয়েছে কেলাতনে অবস্থিত গুয়া মুসাং হাসপাতালে। সেলিমের লাশ নিয়ে যাওয়া হয়েছে কুয়অলা লিপিস হাসপাতালে। সেখানে লাশের ময়না তদন্ত হওয়ার কথা।




আরো পড়ুন