1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি শ্রমিকের মৃত্যু

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
ফাইল ছবি

মালয়েশিয়ার কুন্তান শহর থেকে প্রায় ১৬৬ কিলোমিটার দূরে লিপিসের জালান মেরাপোহ এলাকায় সড়ক দুর্ঘটনায় একজন মোটরসাইকেল আরোহী বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় সঙ্গে থাকা তার এক বন্ধুও মারাত্মক আহত হয়েছেন। মঙ্গলবার রাতে তারা কাজ শেষে মোটরসাইকেলে করে কেম সুনগাই রেলাউতে নিজেদের বাসায় যাওয়ার সময় লিপিসের জালান মেরাপো-কেম সুঙ্গাই রিলাউয়ে একপাল গরুর সঙ্গে ধাক্কা লাগে। এতে তাদের মোটরসাইকেল ছিটকে গিয়ে পাশের একটি বিদ্যুতিক খুঁটিতে আঘাত করে।

এতে ঘটনাস্থলে ওই বাংলাদেশি নিহত হন। লিপিস জেলা পুলিশ প্রধান আজলি মোহাম্মদ নূর জানান, দুর্ঘটনায় নিহত বাংলাদেশির নাম মো. সেলিম আলী (২৮) এবং তার বন্ধুর নাম শাহ আলম মোহাম্মদ (৩৩)। তারা রাত ১০টার দিকে কাজ শেষ করে সুনগাই রেলাউতে তাদের বাসস্থানে ফিরছিলেন। কিন্তু ঘটনার সময় তারা ছিলেন একটি পাম এস্টেটের মাঝামাঝি।

জায়গাটি ছিল অন্ধকারময়। ফলে সেলিম বুঝতে পারেননি সামনে রাস্তায় গরুর দল আছে। ফলে তার মোটর সাইকেল সজোরে গিয়ে আঘাত করে গরুর পালে। সঙ্গে সঙ্গে তাদের মোটর সাইকেল বাম পাশে সড়কে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে বাড়ি খায়। এতে সেলিমের মাথায় মারাত্মক জঘম হয়। কারণ, তিনি মাথায় হেলমেট পরা ছিলেন না। মেরাপো হেলথ ক্লিনিকের মেডিকেল অফিসার তাকে ঘটনাস্থলেই মারা গেছেন বলে ঘোষণা দেন।

অন্য দিকে শাহ আলমের বাম হাত ভেঙে গেছে। তাকে ভর্তি করা হয়েছে কেলাতনে অবস্থিত গুয়া মুসাং হাসপাতালে। সেলিমের লাশ নিয়ে যাওয়া হয়েছে কুয়অলা লিপিস হাসপাতালে। সেখানে লাশের ময়না তদন্ত হওয়ার কথা।




আরো পড়ুন