1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মাশরাফি বিন মর্তুজার ব্যবস্থাপনায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মাশরাফি বিন মর্তুজার ব্যবস্থাপনায় শুরু হচ্ছে বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজার ব্যবস্থাপনায় বিজয় দিবস বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ শুরু হচ্ছে। এ উপলক্ষে মঙ্গলবার নড়াইল শহর তলীর একটি রিসোর্টে প্লেয়ার চয়েজ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ৫টি দলের ৫টি ক্যাটাগরিতে ৭৫জন খেলোয়াড় নিলাম হয়। রিসোর্টের হল রুমে অনুষ্ঠানের শুরুতে ভার্চুয়াল বক্তব্য রাখেন, নড়াইল-২ আসনের সংসদ সদস্য বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এসময় পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, বীরশেষ্ঠ নূর মোহাম্মদ একাদশের মালিক শামিম সিকদার, চিত্রশিল্পী এস.এম সুলতান একাদশের মালিক বাবুল মুসুল্লী, একুশে পদকপ্রাপ্ত চারণ কবি বিজয় সরকার একাদশের মালিক মইনুল ইসলাম বাবু ও জারি সম্রাট মোসলেম উদ্দিন একাদশের মালিক মোঃ আশরাফুল আলম উপস্থিত ছিলেন। সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা বলেন, এ ধরনের একটি টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমরা নতুন একটি অধ্যায়ে পা রাখছি। এবার অনেকটা সাদামাটাভাবে হচ্ছে। আগামিতে আরও সুন্দর এবং সংগঠিতভাবে আয়োজন করা হবে। প্রথম আয়োজন বিধায় অনেক ভুল ত্রুটি হতে পারে, সেটা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। প্রতি বছর এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। ক্রিকেট ছাড়াও অন্যান্য খেলাধুলার টুর্নামেন্টের আয়োজনের আশ্বাস দেন মাশরাফি।

আয়োজক কর্মকর্তা গাজী আব্দুল মজিদ জানান, বিপিএলের আদলে আগামি ৩০ ডিসেম্বর থেকে নড়াইলের বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে ৫টিমের এ টুর্নামেন্ট শুরু হবে। এ টুর্নামেন্টের আর্থিক পৃষ্টপোষকতায় রয়েছে ওয়ালটন ও মিনা বাজার। টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান হবে ঢাকায়। সার্বিক ব্যবস্থাপনায় রয়েছেন নড়াইল-২ আসনের এমপি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।




আরো পড়ুন