1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
চার ঘণ্টার ব্যবধানে প্রাথমিকের সহকারী ও প্রধান শিক্ষকের মৃত্যু - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




চার ঘণ্টার ব্যবধানে প্রাথমিকের সহকারী ও প্রধান শিক্ষকের মৃত্যু

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

বরিশালের গৈলঝাড়া-রাজিহার সড়কের বাঘপাড়া নামক স্থানে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫) নিহতের ৪ ঘণ্টা পর প্রধান শিক্ষক বাবুল সরদারও মারা গেছেন।

বুধবার দুপুরে শিক্ষার্থীদের নতুপ্রধান শিক্ষকন বছরের বই উত্তোলন করে ফেরার পথে সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত বাসুদেব উপজেলার রাংতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক এবং উপজেলার রাজিহার ইউনিয়নের রামানন্দেরআঁক গ্রামের হীরালাল বিশ্বাসের ছেলে। সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান একই স্কুলের প্রধান শিক্ষক বাবুল সরদার। উপজেলার রাজিহার গ্রামের আব্দুুল হাকিম সরদারের ছেলে তিনি।

আগৈলঝাড়া থানার ওসি গোলাম ছরোয়ার জানান, উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষার্থীদের নতুন বছরের বই উত্তোলন করে ভ্যানযোগে পাঠিয়ে দেন। মোটরসাইকেলযোগে নিজেদের স্কুলে ফিরছিলেন ওই দুই শিক্ষক।

দুর্ঘটনাকবলিত স্থান অতিক্রমকালে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সৈকত জয়ধর বাসুদেব বিশ্বাসকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অপর শিক্ষক বাবুল সরদারকে গুরুতর অবস্থায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোয়া ৫টার দিকে তিনি মারা যান।

ওসি আরো জানান, ঘাতক ট্রাক ও চালককে আটকে পুলিশে অভিযান অব্যাহত রয়েছে।




আরো পড়ুন