1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় পদ পেলেন তারা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় পদ পেলেন তারা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য হয়েছেন বাংলা শোবিজের এক ঝাঁক তারকা। তাদের মধ্যে কেউ চলচ্চিত্র অভিনেতা, কেউ নাটকের অভিনেতা, আবার কেউ গায়ক। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ৫৪ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

২০১৯-২১ মেয়াদের সেই কমিটিতে শোবিজ দুনিয়া থেকে আছেন সাবেক সংস্কৃতি মন্ত্রী বিশিষ্ট অভিনেতা আসাদুজ্জামান নূর, সাবেক প্রতিমন্ত্রী অভিনেত্রী তারানা হালিম, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব চয়ন ইসলাম, অভিনেতা আজিজুল হাকিম, অভিনেতা ফেরদৌস আহমেদ, জায়েদ খান, হারুনুর রশিদ, এহসানুল হক মিনু, সংগীতশিল্পী রফিকুল আলম এবং শুভ্র দেব।

সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান হিসেবে আছেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও বিশিষ্ট নাট্যনির্দেশক মঞ্চসারথী আতাউর রহমান। সদস্য সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল।




আরো পড়ুন