1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
যশোরে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত, ছেলে আহত - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




যশোরে সড়ক দুর্ঘটনায় বাবা নিহত, ছেলে আহত

স্টার মেইল, যশোর
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

যশোর-মাগুরা সড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা নিহত ও ছেলে আহত হয়েছেন। শুক্রবার (২৫ ডিসেম্বর) বেলা সোয়া ১১টার দিকে যশোর সদর উপজেলার হুদোরাজাপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনার পর স্থানীয়রা বাবা নয়ন মোল্লা (৫২) ও ছেলে আবু জাফরকে (২২) যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগের চিকিৎসক নয়ন মোল্লাকে মৃত ঘোষণা করেন। আবু জাফরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসক দেলোয়ার হোসেন জানান, নয়ন মোল্লাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আবু জাফরের অবস্থা আশঙ্কাজনক।

তৌহিদুল ইসলাম জানান, হতাহতরা যশোর সদরের চুড়ামনকাটি ইউনিয়নের খিতিবদিয়ার বাসিন্দা। তারা মোটরসাইকেলে যশোরের দিকে আসছিলেন। এ সময় বিপরীতমুখী একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়।

দুর্ঘটনার পর কাভার্ডভ্যানটি দ্রুত পালিয়ে যায় বলে তিনি জানান।




আরো পড়ুন