1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




রাজধানীতে পৃথক অভিযানে ৩৮ জুয়ারী আটক

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৩৮ জুয়ারীকে আটক করেছে র‍্যাব-১০। শুক্রবার র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রাত ১২ টার দিকে ঢাকার কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬ প্যাকেট জুয়া খেলার কার্ড, ২ টি টাকা জমা রাখার বক্স ও ৮১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলো- আব্দুল মোমিন (৫০), মোঃ মজিবুর রহামান শিকদার (৪৮), মোঃ কালু ড্রাইভার (৪০), মোঃ রনি (৩০), মতিউর রহামান (৫৮), মোঃ খলিল (৩৮), মোঃ স্বপন মিয়া (৩৫), হাজী নজরুল ইসলাম (৫০), মোঃ মনিরুল ইসলাম (৪২), মোঃ নয়ন (২৯), মোঃ সুমন (৪৮), মোঃ বুলু (৬৩), মোঃ সুমন (২৮), মোঃ তৌয়ব খান (৩২), মোঃ ছিদ্দিক (৪৫), মোঃ বিল্লাল মিয়া (৩৫), মোঃ সোলায়মান (৩১), মোঃ আদু (৩০) এবং মোঃ মামুন (৪২)।

এছাড়াও র‌্যাবের অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় আরো ১৯ জন জুয়ারীকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে ১৮ টি মোবাইল ফোন, ৭ প্যাকেট ও খোলা অবস্থায় ৪৬৮ পিস জুয়া খেলার কার্ড ও ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলো- মোঃ আলমগীর (৩১), আব্দুর রহিম (৪৫), মোঃ সিদ্দিকুর রহমান (৩২), মোহাম্মদ হাসান (৩৫), মোঃ রুবেল (৩৫), মোহাম্মদ এনামুল (২৪), মোঃ আব্দুস সালাম (৪২), মোহাম্মদ জাকির (৩২), মোঃ মিজানুর রহমান (৪৪), মোঃ কবির (২৩), মোঃ ভুট্টো (৩৩), মোঃ শুকুর মিয়া (৫২), মোঃ রফিকুল ইসলাম (৪৭), মোঃ ইমরান (২৮), মোঃ মিরাজ (৩০), মোহাম্মদ আজিজুল (৩১), মোঃ হৃদয়(২৪), মোঃ ইব্রাহিম (৩২) এবং মোঃ আব্দুল করিম (৪৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারী। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা করা হয়েছে।




আরো পড়ুন