1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
রাজধানীতে পৃথক অভিযানে ৩৮ জুয়ারী আটক - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




রাজধানীতে পৃথক অভিযানে ৩৮ জুয়ারী আটক

নিজস্ব প্রতিবেদক
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

রাজধানীর কদমতলী ও চকবাজার এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৩৮ জুয়ারীকে আটক করেছে র‍্যাব-১০। শুক্রবার র‌্যাব-১০ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান এতথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গতকাল রাত ১২ টার দিকে ঢাকার কদমতলী ও চকবাজার এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৬ প্যাকেট জুয়া খেলার কার্ড, ২ টি টাকা জমা রাখার বক্স ও ৮১ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলো- আব্দুল মোমিন (৫০), মোঃ মজিবুর রহামান শিকদার (৪৮), মোঃ কালু ড্রাইভার (৪০), মোঃ রনি (৩০), মতিউর রহামান (৫৮), মোঃ খলিল (৩৮), মোঃ স্বপন মিয়া (৩৫), হাজী নজরুল ইসলাম (৫০), মোঃ মনিরুল ইসলাম (৪২), মোঃ নয়ন (২৯), মোঃ সুমন (৪৮), মোঃ বুলু (৬৩), মোঃ সুমন (২৮), মোঃ তৌয়ব খান (৩২), মোঃ ছিদ্দিক (৪৫), মোঃ বিল্লাল মিয়া (৩৫), মোঃ সোলায়মান (৩১), মোঃ আদু (৩০) এবং মোঃ মামুন (৪২)।

এছাড়াও র‌্যাবের অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়া খেলা অবস্থায় আরো ১৯ জন জুয়ারীকে আটক করে।

এসময় তাদের নিকট থেকে ১৮ টি মোবাইল ফোন, ৭ প্যাকেট ও খোলা অবস্থায় ৪৬৮ পিস জুয়া খেলার কার্ড ও ৫২ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলো- মোঃ আলমগীর (৩১), আব্দুর রহিম (৪৫), মোঃ সিদ্দিকুর রহমান (৩২), মোহাম্মদ হাসান (৩৫), মোঃ রুবেল (৩৫), মোহাম্মদ এনামুল (২৪), মোঃ আব্দুস সালাম (৪২), মোহাম্মদ জাকির (৩২), মোঃ মিজানুর রহমান (৪৪), মোঃ কবির (২৩), মোঃ ভুট্টো (৩৩), মোঃ শুকুর মিয়া (৫২), মোঃ রফিকুল ইসলাম (৪৭), মোঃ ইমরান (২৮), মোঃ মিরাজ (৩০), মোহাম্মদ আজিজুল (৩১), মোঃ হৃদয়(২৪), মোঃ ইব্রাহিম (৩২) এবং মোঃ আব্দুল করিম (৪৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আটককৃত ব্যক্তিরা পেশাদার জুয়ারী। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বত্র হারাচ্ছে।

আটককৃত আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা করা হয়েছে।




আরো পড়ুন