1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
প্রথম প্রহরে ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লড়াই চালিয়ে যাওয়ার অঙ্গীকার ইমরান খানের দল পিটিআই মিয়ানমার থেকে সশস্ত্র অবস্থায় কারও বাংলাদেশে ঢোকার সুযোগ নেই : স্বরাষ্ট্রমন্ত্রী মালয়েশিয়ায় নির্মাণাধীন ১৩ তলা ভবন থেকে পড়ে এক বাংলাদেশির মৃত্যু বিপিএলে উড়ছে রংপুর রাইডার্স জোট গঠন করে সরকারে আসবে ইমরানের পিটিআই অবৈধ মোবাইল ফোন আগামী জুলাই মাসে বন্ধ হতে পারে জানালেন প্রতিমন্ত্রী জাতীয় পার্টি থেকে জিএম কাদের-চুন্নুকে বহিষ্কার করলেন রওশন এরশাদ সৌদি আরবে এক সপ্তাহে ১৫ হাজারের বেশি অভিবাসী গ্রেপ্তার ৩০ জানুয়ারি সারা দেশে কালো পতাকা মিছিল কর্মসূচি বিএনপির




হিলিতে প্রাইভেট কারসহ ফেনসিডিল জব্দ

স্টার মেইল, হিলি (দিনাজপুর)
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

দিনাজপুরের হিলিতে প্রাইভেট কারসহ ১০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২ টায় হিলি ফকিরপাড়ার মসজিদ এলাকা থেকে প্রাইভেট কারসহ ১০০ বোতল ফেন্সিডিল জব্দ করে হিলি সিপি বিওপি ক্যাম্পের বিজিবি সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট-২০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফেরদৌস হাসান টিটো।

তিনি জানান,শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হিলি সিপির বিওপি ক্যাম্পের বিজিবি’র নায়েক আজিজুর রহমান বিজিবি সদস্যদের নিয়ে ফকিরপাড়ার মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মসজিদের কাছে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-ক ১২-০২৯২) তল্লাশি করে। কারের ভিতরে অভিনব কায়দায় রাখা ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে প্রাইভেট কারসহ ফেনসিডিলগুলো জব্দ করে ক্যাম্পে আনা হয়।

গাড়ি ও ফেনসিডিলসহ সিজার মূল্য প্রায় ১২ লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছেন তিনি।




আরো পড়ুন