1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
হিলিতে প্রাইভেট কারসহ ফেনসিডিল জব্দ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




হিলিতে প্রাইভেট কারসহ ফেনসিডিল জব্দ

স্টার মেইল, হিলি (দিনাজপুর)
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০২০

দিনাজপুরের হিলিতে প্রাইভেট কারসহ ১০০ বোতল ফেনসিডিল জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুর ২ টায় হিলি ফকিরপাড়ার মসজিদ এলাকা থেকে প্রাইভেট কারসহ ১০০ বোতল ফেন্সিডিল জব্দ করে হিলি সিপি বিওপি ক্যাম্পের বিজিবি সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট-২০ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফেরদৌস হাসান টিটো।

তিনি জানান,শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে হিলি সিপির বিওপি ক্যাম্পের বিজিবি’র নায়েক আজিজুর রহমান বিজিবি সদস্যদের নিয়ে ফকিরপাড়ার মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় মসজিদের কাছে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেট কার ( ঢাকা মেট্রো-ক ১২-০২৯২) তল্লাশি করে। কারের ভিতরে অভিনব কায়দায় রাখা ১০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়। পরে প্রাইভেট কারসহ ফেনসিডিলগুলো জব্দ করে ক্যাম্পে আনা হয়।

গাড়ি ও ফেনসিডিলসহ সিজার মূল্য প্রায় ১২ লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছেন তিনি।




আরো পড়ুন