1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে প্রবেশ করতে ‘পাস’ নিতে হবে - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে প্রবেশ করতে ‘পাস’ নিতে হবে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

এখন থেকে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে প্রবেশ করতে ‘পাস’ নিতে হবে। মহামারি করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ শুরুর কারণে প্রবেশাধিকার সংরক্ষণে এই ব্যবস্থা নেওয়া হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর গত ২৪ ডিসেম্বর স্বাক্ষরিত আদেশ প্রকাশ করেছে।

আদেশে বলা হয়েছে, শীত মৌসুমে করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ওয়েব প্রতিরোধে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে প্রবেশাধিকার সংরক্ষণের লক্ষ্যে প্রবেশের আগে সতর্কতার সঙ্গে স্বাস্থ্যবিধি মেনে কর্তৃপক্ষের নিকট থেকে ‘পাস‘ সংগ্রহের জন্য দর্শনার্থীসহ সংশ্লিষ্ট সকলকে নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

আদেশে ‘পাস’ অনুমোদনের জন্য entrypassdshe@gmail.com ঠিকানায় আগে থেকে আবেদন করা যাবে। ‘পাসে’ সাক্ষাৎকারীর নাম, কর্মস্থল, সাক্ষাতের তারিখ, সাক্ষাতের উদ্দেশ/সাক্ষাতকারী কর্মকর্তার নাম এবং সাক্ষাৎকারীর মোবাইল নম্বর উল্লেখ থাকবে।




আরো পড়ুন