1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
২৯০ পিস ইয়াবাসহ প্রধান শিক্ষক আটক - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




২৯০ পিস ইয়াবাসহ প্রধান শিক্ষক আটক

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার উত্তর ফরিদপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানকে ২৯০ পিস ইয়াবা টাবলেটসহ শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। পরে মিজানুর রহমানকে সাদুল্যাপুর থানায় দিয়েছে র‌্যাব। মিজানুর রহমান (৫০) শিক্ষকতার পাশাপাশি উপজেলার ফরিদপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড সদস্য।

মিজানুর রহমানের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। তিনি স্থানীয় ফরিদপুর গ্রামের নবাব আলীর ছেলে।

সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল শনিবার বিকালে মিজানুর রহমানকে তার বিদ্যালয়ের মাঠ থেকে আটক করেছে। পরে শনিবার রাতেই মিজানুর রহমানকে সাদুল্যাপুর থানায় দিয়েছে র‌্যাব।

এ নিয়ে র‌্যাবের ডিএডি শফিকুল ইসলাম বাদী হয়ে সাদুল্যাপুর থানায় একটি মামলা দায়ের করেছে। এই মামলায় গতকাল রোববার মিজানুর রহমানকে আদালতে পাঠানো হয়েছে।




আরো পড়ুন