1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
৬০ সদস্যবিশিষ্ট এই আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির অনুমোদন - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




৬০ সদস্যবিশিষ্ট এই আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপ-কমিটির অনুমোদন

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

২০১৯-২০২১ মেয়াদে বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটি গঠিত হয়েছে। রোববার (২৭ ডিসেম্বর) আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ৬০ সদস্যবিশিষ্ট এই উপ-কমিটির অনুমোদন দেন।

৬০ সদস্যের উপকমিটিতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী আকরাম উদ্দীন আহমদকে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. সিদ্দিকুর রহমানকে সদস্যসচিব করা হয়েছে।

এছাড়া কমিটির সদস্যরা হলেন- খুজিস্তা নূর-ই নাহারীন মুন্নি, সেলিম আহমদ (এমপি), শেখ ফজলে ফাহিম, জসীম উদ্দিন, মো. মাহবুবুল আলম, কে এম জামান, মুনির হোসেন, রাশেদুল হাসান চৌধুরী (রনি), একেএম সাহিদ রেজা, মো. আনোয়ার সাদাৎ সরকার, কামরুজ্জামান তালুকদার, চঞ্চল, মুজিবুর রহমান, ড. কাজী এরতেজা হাসান, মশিউর আহমেদ, দিলীপ কুমার আগারওয়াল, লিয়াকত আলী ভুঁইয়া, ওবায়দুল্লাহ আনোয়ার বুলবুল, হাজী হাফেজা হারুন, তবারাকুল মোসাদ্দেক হোসেন খান টিটো, ইঞ্জিনিয়ার মো. ফারুক আহমেদ, মো. আবুল কালাম, মমতাজ হোসেন চৌধুরী, সরোয়ার ওয়াদুদ চৌধুরী, মো. আলমগীর কবির দোলন, ইঞ্জিনিয়ার ওয়াহিদুর রহমান আজাদ, মো. নিজাম উদ্দিন জিটু, মো. কামরুজ্জামান বাবুল।




আরো পড়ুন