1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




ছেলেদের তুলনায় মেয়েরা যেসব কারনে বেশি প্রেমে পড়েন

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

ছেলেদের তুলনায় মেয়েরা বেশি প্রেমে পড়েন। প্রেম ক্ষণস্থায়ী হোক বা দীর্ঘস্থায়ী সেটা ভাবতেও সময় নেন না মেয়েরা। বিশেষজ্ঞদের দাবি, সব মেয়েই জীবনে কোনো একবার একটু বয়সে বেশি ছেলেদের প্রেমে পড়তে চান। শর্ত অনুযায়ী তাকে স্মার্ট আর হ্যান্ডসাম হতে হবে।

যেসব ছেলেরা মেয়েদের একটু বেশি আদর যত্নে রাখে, প্যাম্পার করে এমন ছেলেদের কিন্তু মেয়েরা পছন্দ করে। যারা মেয়েটির কোনো ভাল কাজ মনে রেখেছেন এবং সেই কাজের সূত্র ধরে তার প্রশংসা করেন, এমন ছেলেরাও রয়েছেন মেয়েদের পছন্দের তালিকায়।

প্রেমিক, বিয়ে, স্বামী, যৌন জীবন ইত্যাদি নিয়ে মেয়েদের অনেক স্বপ্ন থাকে। ছোট থেকেই মেয়েরা স্বপ্ন দেখেন তাদের স্বপ্নের মানুষকে নিয়ে।

কেমন হবে তার যাবতীয় ভালোবাসা, আবেগ দিয়ে ছেলেটি কতটা পূরণ করতে পারবে এসব দেখে তবেই ছেলেদের প্রেমে পড়েন। আর কোনো ছেলে যদি অতিরিক্ত যত্ন নেন মেয়েটির, তাহলেও প্রেম বাড়তে দেরি হবে না। সেই সঙ্গে মেয়েরা সুরক্ষাও খোঁজদেন।

এমন কিছু ছেলে আছেন, যাদের কাছে তাদের আবেগ, অনুভূতি , বাড়িক আত্মীয় এরাই সর্বাধিক গুরুত্ব পান। এমন ছেলেরাও কিন্তু মেয়েদের পছন্দের তালিকায় ভালো স্থানেই রয়েছে। কারণ সব মেয়েই চান তার মনের মানুষ তার পরিবারের সঙ্গেও মিলেমিশে থাকুক। আর যারা এই একসঙ্গে থাকতে পছন্দ করেন, তাদের নিয়ে অনায়াসেই দিন কাটিয়ে দিতে পারেন মেয়েরা। এখনও এরকম কিছু ছেলেও আছেন যাদের মধ্যে এই সব গুণ রয়েছে।

সাধারণত যেকোনো বিচ্ছেদের পর মেয়েরা সবচেয়ে বেশি সঙ্গী খোঁজেন। একটু কাউকে পছন্দ হলেই তাঁকে একেবারে বিষেষ বন্ধু বানিয়ে বসেন। অনেক সম্পর্ক আবার বিয়ে পর্যন্তও গড়িয়ে যায়। আর এই রকম সম্পর্ক টিকিয়ে রাখতে মেয়েরা সাধ্যমত চেষ্টা করেন।

তবে সব সম্পর্কেই যাওয়ার আগে মেয়েরা এখন দেখে নিতে চান তিনি কতটা ভালো থাকছেন কিংবা সঙ্গী তাকে কতটা ভালো রাখতে পারবেন।




আরো পড়ুন