1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
৫৯টি পৌরসভায় নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




৫৯টি পৌরসভায় নির্বাচনের প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

তৃতীয় ধাপে যে ৬৪টি পৌরসভায় নির্বাচন হওয়ার কথা রয়েছে এর মধ্যে ৫৯টিতে নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে বিএনপি। মঙ্গলবার রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়।

আগামীকাল বুধবার বেলা ১১টায় চট্টগ্রাম, সিলেট ও রংপুর, ১২টায় ঢাকা ও ময়মনসিংহ এবং দুপুর ২টায় রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগে থাকা পৌরসভার প্রার্থীদের গুলশান কার্যালয়ে থেকে ‘দলীয় প্রত্যায়নপত্র’ হস্তান্তর করা হবে বলে জানানো হয়েছে। তৃতীয় ধাপে ৬৪টি পৌরসভায় আগামী ৩০ জানুয়ারি ভোট হওয়ার কথা রয়েছে। বাকি পাঁচটি পৌরসভায় মেয়র পদে শিগগির প্রার্থী ঘোষণা করা হবে বলে জানিয়েছে দলটি।

৫৯ পৌরসভায় ধানের শীষ পেলেন যারা

দিনাজপুরের হাকিমপুরে মো. সাখাওয়াত হোসেন শিল্পী, নীলফামারীর জলঢাকায় মো. ফহমিদ ফয়সাল চৌধুরী, কুড়িগ্রামের উলিপুরে হায়দার আলী মিঞা, গাইবান্ধার গোবিন্দগঞ্জে মো. ফারুক আহম্মেদ, বগুড়ার ধুনটে মো. আলীমুদ্দিন হারুন মন্ডল, শিবগঞ্জে মো. মতিয়ার রহমান (মতিন), গাবতলীতে মো. সাইফুল ইসলাম, কাহালুতে মো. আব্দুল মান্নান ও নন্দীগ্রামে সুশান্ত কুমার সরকার, চাঁপাইনবাবগঞ্জের রহনপুরে তারিক আহমদ, নওগাঁর ধামইরহাটে মো. মাহবুবুর রহমান চৌধুরী, নওগাঁ সদরে মো. নাজমুল হক (সানি), নাটোরের সিংড়ায় মো. তায়জুল ইসলাম, পাবনা সদরে নুর মোহাম্মাদ মাছুম (বগা)।

চুয়াডাঙ্গার দর্শনায় মো. হাবিবুর রহমান, ঝিনাইদহের হরিণাকুন্ডুতে মো. জিন্নাতুল হক ও কোটচাঁদপুরে এস. কে. এম সালাহউদ্দীন বুলবুল, যশোরের মনিরামপুরে শহীদ মো. ইকবাল হোসেন, নড়াইল সদরে মো. জুলফিকার আলী ও কালিয়ায় এস এম ওহিদুজ্জামান, বাগেরহাটের মোরেলগঞ্জে ফরহাদ হোসেন, খুলনার পাইকগাছায় মো. মনিরুজ্জামান, সাতক্ষীরার কলারোয়ায় শেখ শরিফুজ্জামান।

বরগুনা সদরে অ্যাডভোকেট মোহাম্মাদ আবদুল হালিম ও পাথরঘাটায় মো. সাহাব উদ্দিন (সাকু), ভোলার বোরহানউদ্দিনে মো. মনিরুজ্জামান ও দৌলতখানে মো. আনোয়ার হোসেন, বরিশালের গৌরনদীতে মোহাম্মদ জহির সাজ্জাদ ও মেহেন্দীগঞ্জে মো. জিয়াউদ্দিন সুজন, ঝালকাঠির নলছিটিতে মো. মজিবুর রহমান, পিরোজপুরের স্বরূপকাঠিতে মো. শফিকুল ইসলাম ফরিদ।

জামালপুরের সরিষাবাড়ীতে এ কে এম ফয়জুল কবীর তালুকদার শাহীন, শেরপুরের নকলায় মো. এনামুল হক রিপন ও নালিতাবাড়ীতে মো. আনোয়ার হোসেন, ময়মনসিংহের গৌরীপুরে মো. আতাউর রহমান, ত্রিশালে রুবায়েত হোসেন শামীম ও ঈশ্বরগঞ্জে শরীফ মোহাম্মদ জুলফিকার আলী টিপু, নেত্রকোনার দুর্গাপুরে মোহা. জামাল উদ্দিন।

সিলেটের গোলাপগঞ্জে গোলাম কিবরিয়া চৌধুরী ও জকিগঞ্জে ইকবাল আহমদ তাপাদার, মৌলভীবাজার সদরে মো. অলিউর রহমান, কুমিল্লার লাকসামে মো. বেলাল রহমান মজুমদার ও বরুড়ায় মো. জসিম উদ্দিন পাটোয়ারী, চাঁদপুরের হাজীগঞ্জে মো. আব্দুল মান্নান খান, ফেনী সদরে আলাল উদ্দিন আলাল, নোয়াখালীর হাতিয়ায় মোহাম্মদ আবদুর রহিম ও চৌমুহনীতে মোহাম্মদ জহির উদ্দিন ও লক্ষ্মীপুরের রামগঞ্জে মো. তোফাজ্জল হোসেন চৌধুরী বাচ্ছু।

টাঙ্গাইল সদরে মো. মাহমুদুল হক, মির্জাপুরে মো. শফিকুল ইসলাম, ভূঞাপুরে মো. জাহাঙ্গীর হোসেন ও সখীপুরে মো. নাসির উদ্দিন, কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. তোফাজ্জল হোসেন খাঁন, মুন্সীগঞ্জ সদরে শহিদুল ইসলাম, রাজবাড়ীর পাংশায় মো. রইজ উদ্দিন খান, শরীয়তপুরের নড়িয়ায় সৈয়দ রিন্টু, ভেদরগঞ্জে বি এম মোস্তাফিজ, জাজিরায় মাজহারুল ইসলাম রনী।

 




আরো পড়ুন