1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
পুলিশে পরিবর্তন নিয়ে আসার ঘোষণা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




পুলিশে পরিবর্তন নিয়ে আসার ঘোষণা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০

পুলিশে পরিবর্তন নিয়ে আসার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ। এজন্য দুর্নীতি ও মাদকমুক্ত পুলিশ গঠন করতে চান বলে জানিয়েছেন তিনি। পেশাগত দক্ষতা অর্জনের লক্ষ্যে নিয়মিত জ্ঞান চর্চা করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশপ্রধান।

বৃহস্পতিবার বিকালে পুলিশ সদরদপ্তরে সম্মেলনকক্ষে এক অনুষ্ঠানে বক্তব্য দেন আইজিপি। ডিআইজি পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত ১১ জন কর্মকর্তার ‎র‌্যাংক‌ব্যাজ পরিধান অনুষ্ঠানে আইজিপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আইজিপি বলেন, পুলিশি সেবা সারাদেশে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা বিট পুলিশিং কার্যক্রম চালু করেছি। জনসেবায় নিয়োজিত পুলিশ সদস্যদের কল্যাণেও বহুবিধ কল্যাণকর উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসব পদক্ষেপকে এগিয়ে নিয়ে যেতে আন্তরিকভাবে দায়িত্ব পালন করতে হবে।

পুলিশপ্রধান বলেন, চেইন অব কমান্ড বজায় রাখতে হবে, শৃঙ্খলা বজায় রাখতে হবে। শৃঙ্খলার সঙ্গে কোনো আপস করা যাবে না।

পরে আইজিপি এবং অতিরিক্ত আইজি ড. মো. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের ডিআইজি পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন।

ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন, মো. হাবিবুর রহমান, মহা. আশরাফুজ্জামান, এস এম আক্তারুজ্জামান, আমেনা বেগম, মো. হায়দার আলী খান, মো. মনিরুল ইসলাম, মো. আজাদ মিয়া, মো. মাহবুবুর রহমান ভূঁইয়া, আতিক ইসলাম, মো. রুহুল আমিন এবং বাসুদেব বনিক।




আরো পড়ুন