1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সিনিয়র মন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকোব বলেছেন, মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে ।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয় সারা দেশে করোনা পরিস্থিতি সতর্কতার সাথে পর্যবেক্ষণ করে দেখছে করোনায় আক্রান্তের সংখ্যা উল্লেখ যোগ্য ভাবে বাড়ছে। সরকার পরিস্থিতি বিবেচনা করে সেঙ্গালোর, কুয়ালালামপুর এবং সাবাহ এলাকায় এমসিও বাড়ানোর বিষয়ে সম্মত হয়েছে।

তিনি আরও বলেন, জোহর , মুয়ার, জোয়ারের বুকিত পাসির কেজোরা কর্মীদের হোস্টেল গুলি ২ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারী পর্যন্ত এমসিওর অধীনে রাখতে বলা হয়েছে।

এদিকে এমসিও লঙ্ঘনের জন্য ৩৪৭ জনকে আটক করা হয়েছিল তাদের মধ্যে ৩৩৭ জনকে জরিমানা করা হয়েছে এবং ১০ জনকে রিমান্ডে রাখা হয়েছে।

কোভিড -১ মহামারীর প্রাদুর্ভাবের কারণে গত বছরের ১৮ মার্চ থেকে বছর জুড়ে এমসিওর অধীনে ছিল।

সূত্রঃ দি ইস্টার




আরো পড়ুন