1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে | starmail24
শিরোনাম :
দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ




মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

সিনিয়র মন্ত্রী দাতুক সেরি ইসমাইল সাবরি ইয়াকোব বলেছেন, মালয়েশিয়াতে ১ জানুয়ারি থেকে ৩১ শে মার্চ পর্যন্ত এমসিও বাড়ানো হয়েছে ।

তিনি বলেন, স্বাস্থ্য মন্ত্রনালয় সারা দেশে করোনা পরিস্থিতি সতর্কতার সাথে পর্যবেক্ষণ করে দেখছে করোনায় আক্রান্তের সংখ্যা উল্লেখ যোগ্য ভাবে বাড়ছে। সরকার পরিস্থিতি বিবেচনা করে সেঙ্গালোর, কুয়ালালামপুর এবং সাবাহ এলাকায় এমসিও বাড়ানোর বিষয়ে সম্মত হয়েছে।

তিনি আরও বলেন, জোহর , মুয়ার, জোয়ারের বুকিত পাসির কেজোরা কর্মীদের হোস্টেল গুলি ২ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারী পর্যন্ত এমসিওর অধীনে রাখতে বলা হয়েছে।

এদিকে এমসিও লঙ্ঘনের জন্য ৩৪৭ জনকে আটক করা হয়েছিল তাদের মধ্যে ৩৩৭ জনকে জরিমানা করা হয়েছে এবং ১০ জনকে রিমান্ডে রাখা হয়েছে।

কোভিড -১ মহামারীর প্রাদুর্ভাবের কারণে গত বছরের ১৮ মার্চ থেকে বছর জুড়ে এমসিওর অধীনে ছিল।

সূত্রঃ দি ইস্টার




আরো পড়ুন