1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় জোহর ও পাহাং সহ বেশি কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় জোহর ও পাহাং সহ বেশি কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

রবিবার সন্ধ্যায় জোহর ও পাহাংয়ের বন্যার পরিস্থিতি আরও খারাপ হয়ে পড়েছে, বন্যা কবলিত এলাকার ত্রাণ কেন্দ্রে গুলোতে লোকজনের সংখ্যা তীব্র আকার ধারণ করছে।

রবিবার সন্ধ্যা নাগাদ জোহর বারু এলাকায় ৭ টি জেলার অধিকাংশ লোকজনকে ইতোমধ্যে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে।

জোহর রাজ্যের স্বাস্থ্য ও পরিবেশ কমিটির চেয়ারম্যান আর বিদ্যাননথন জানিয়েছেন, মেরিং, পন্টিয়ান, ক্লুয়াং, কোটা টিঙ্গি, জোহর বাহরু এলাকায় উদ্ধার কেন্দ্র চালু করা হয়েছে। বন্যা কবলিত এলাকায় বেশ কয়েকটা ব্রিজ বন্যার পানিতে ভেঙে গেছে যার ফলে সেইসব এলাকায় সমস্ত যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, রাজ্যের মহিলা,পরিবার ও সম্প্রদায় উন্নয়ন কমিটির চেয়ারম্যান জাইটন ইসমাইল বলেছেন, ত্রাণ কেন্দ্র গুলিতে যাদের সরিয়ে নেওয়া হয়েছে তাদের জন্য পর্যাপ্ত পরিমান ম্যাক্স এবং হ্যান্ড সানাইটিসারের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, এছাড়াও যেসব এলাকাতে পরিবারের লোকজন নিরাপদে বাসা বাড়িতে আটকে আছে, সেখানে দিনে তিনবার প্যাকেট জাত খাবার সরবরাহ করছে।




আরো পড়ুন