1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় জোহর ও পাহাং সহ বেশি কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা | starmail24
শিরোনাম :
দীর্ঘস্থায়ী কোভিড সংক্রমণে তরুণদের চার মাস পরও অঙ্গ-প্রত্যঙ্গ ক্ষতিগ্রস্তের আশঙ্কা: গবেষণা করোনায় প্রতি ৩০ সেকেন্ডে একজন হাসপাতালে ভর্তি হচ্ছেন ইংল্যান্ডে মহামারির মধ্যেও অত্যধিক রেমিট্যান্সপ্রবাহ নিয়ে সংশয় : ড. দেবপ্রিয় নরওয়েতে ফাইজার প্রথম ডোজের টিকা নেয়ার পর ২৩ জনের মৃত্যু দেশে করোনায় বাড়লো মৃত্যু, কমলো আক্রান্ত দেশের চারটি পৌরসভায় ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মালয়েশিয়ায় ১৩ জানুয়ারি থেকে সরকারের কড়া বিধিনিষেধের মাঝেও দূতাবাসের পাসপোর্ট বিতরন দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আবারও বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় সরকারি অর্থ পাইয়ে দেয়ার কথা বলে চাঁদাবাজি, ২ জন গ্রেপ্তার সরকারি স্কুলগুলোতে ২০ জানুয়ারির মধ্যে ভর্তি শেষ করতে নির্দেশ




মালয়েশিয়ায় জোহর ও পাহাং সহ বেশি কয়েকটি জেলায় ভয়াবহ বন্যা

স্টার মেইল ডেস্ক:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

রবিবার সন্ধ্যায় জোহর ও পাহাংয়ের বন্যার পরিস্থিতি আরও খারাপ হয়ে পড়েছে, বন্যা কবলিত এলাকার ত্রাণ কেন্দ্রে গুলোতে লোকজনের সংখ্যা তীব্র আকার ধারণ করছে।

রবিবার সন্ধ্যা নাগাদ জোহর বারু এলাকায় ৭ টি জেলার অধিকাংশ লোকজনকে ইতোমধ্যে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়েছে।

জোহর রাজ্যের স্বাস্থ্য ও পরিবেশ কমিটির চেয়ারম্যান আর বিদ্যাননথন জানিয়েছেন, মেরিং, পন্টিয়ান, ক্লুয়াং, কোটা টিঙ্গি, জোহর বাহরু এলাকায় উদ্ধার কেন্দ্র চালু করা হয়েছে। বন্যা কবলিত এলাকায় বেশ কয়েকটা ব্রিজ বন্যার পানিতে ভেঙে গেছে যার ফলে সেইসব এলাকায় সমস্ত যানবাহন বন্ধ করে দেওয়া হয়েছে।

এদিকে, রাজ্যের মহিলা,পরিবার ও সম্প্রদায় উন্নয়ন কমিটির চেয়ারম্যান জাইটন ইসমাইল বলেছেন, ত্রাণ কেন্দ্র গুলিতে যাদের সরিয়ে নেওয়া হয়েছে তাদের জন্য পর্যাপ্ত পরিমান ম্যাক্স এবং হ্যান্ড সানাইটিসারের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, এছাড়াও যেসব এলাকাতে পরিবারের লোকজন নিরাপদে বাসা বাড়িতে আটকে আছে, সেখানে দিনে তিনবার প্যাকেট জাত খাবার সরবরাহ করছে।




আরো পড়ুন