1. admin@starmail24.com : admin :
  2. editor@starmail24.com : editor@starmail24.com :
মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের সেবা সংক্রান্ত জরুরী নোটিশ - starmail24
শিরোনাম :
মাদক নিয়ন্ত্রণ করা না গেলে এসডিজি বাস্তবায়ন সম্ভব হবে না ‘অল্প স্বল্প গল্প’ নিয়ে ফিরলেন আরজে রিজন মালয়েশিয়ায় এপ্রিলের শেষ সাপ্তাহ থেকে প্রায় ১ লাখ ৮০ হাজার বিদেশি কর্মী প্রবেশ করতে পারে ! ইফতার আয়োজনে ‘সম্প্রীতি ও সৌহার্দ্য’ মালয়েশিয়া আওয়ামীলীগের ৮ বছরের অন্তঃদ্বন্ধের সমাধান গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারীদের অসন্তোষ, নোবেল বিজয়ী ডক্টর মোহাম্মদ ইউনুসের নিরাবতা দেশ গড়ার বাস্তবায়নে জনগণের পাশে থেকে কাজ করুন, প্রশাসন ক্যাডারদের প্রধানমন্ত্রী পাকিস্তানের আইনসভা ভেঙে দিলেন প্রেসিডেন্ট, ৯০ দিনের মধ্যে নির্বাচন মুখ দেখানোতে আপত্তি, ছবির বদলে বায়োমেট্রিকের নিয়ম দাবি জীবন বীমার সাবেক এমডি জহুরুল হকের বিরুদ্ধে দুদকের মামলা




মালয়েশিয়ায় বাংলাদেশ হাইকমিশনের সেবা সংক্রান্ত জরুরী নোটিশ

আহমাদুল কবির, মালয়েশিয়া:
  • সর্বশেষ আপডেট : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

প্রবাসী বাংলাদেশীদের জরুরী সেবার কাজে নিয়োজিত বাংলাদেশ হাইকমিশন কুয়ালামামপুরের কয়েকজন কর্মচারীর COVID-19 এ আক্রান্ত হওয়ার পরিপ্রেক্ষিতে তড়িৎ ব্যবস্থা গ্রহণ করে আক্রান্তদের চিকিৎসা কেন্দ্রে পাঠানো এবং তাদের সংস্পর্শে আসা অন্যদের কোয়ারেন্টিনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাছাড়া মূল হাইকমিশন এবং আম্পাংস্থ পাসপোর্ট সেবা কেন্দ্র সেনিটাইজেশনের মাধ্যমে জীবানুমুক্ত করার কার্যক্রম চলমান রয়েছে।

এমতাবস্থায় আগামী ০৬ জানুয়ারী ২০২১ থেকে পুনরায় আম্পাংস্থ অফিস থেকে পাসপোর্ট ডেলিভারি কার্যক্রম শুরু করা হবে বলে ৩ জানুয়ারি প্রথম সচিব ও দূতালয় প্রধান রুহুল আমিন স্বাক্ষরিত এক নোটিশে জানানো হয়েছে। ইতোমধ্যে যারা ০৬ জানুয়ারী বা তার পরবর্তী সময়ের জন্য এপয়েন্টমেন্ট গ্রহণ করেছেন তা বহাল থাকবে।

বিগত ০১, ০৪ ও ০৫ জানুয়ারীতে এপয়েন্টমেন্ট গ্রহণকারীগণকে অনুগ্রহপূর্বক নিজ নিজ সুবিধাজনক দিনে পুনরায় এপয়েন্টমেন্ট গ্রহণ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

এছাড়া আগামী ০৯-১০ জানুয়ারী ২০২১ ক্যামেরন হাইল্যান্ড ও মুয়ার -এ পাসপোর্ট বিতরণ যথারীতি বহাল থাকবে। এ বিষয়ে নিচের লিংক থেকে এপয়েন্টমেন্ট নিতে হবেঃ http://appointment.bdhckl.gov.bd/other

উল্লেখ্য, এপয়েন্টমেন্ট গ্রহণ ব্যতীত পাসপোর্ট ডেলিভারি সম্ভব নয় বিধায় নির্ধারিত তারিখের অন্ততঃপক্ষে ০৩ (তিন) দিন পূর্বে এপয়ন্টমেন্ট গ্রহণের জন্যে সংশ্লিস্ট প্রবাসী ভাই-বোনদের অনুরোধ করা হয়েছে।

হাইকমিশনে এবং পাসপোর্ট সেবা কেন্দ্র সমূহে আগত সকল সেবা প্রত্যাশীদের মালয়েশিয়া সরকার কর্তৃক নির্ধারিত COVID-19 সংক্রান্ত স্বাস্থ্যবিধি কঠোরভাবে অনুসরণের জন্য অনুরোধ কানিয়েছেন দূতাবাসের সংশ্লিষ্টরা।




আরো পড়ুন